৮ বছর পর `কাছাকাছি` ঐশ্বর্য-অভিষেক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


দীর্ঘ ৮ বছরের অপেক্ষা। শেষ পর্যন্ত আবার ‘কাছাকাছি’ আসছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। কি, অবাক লাগছে তো শুনে? ভাবছেন, জুনিয়র বচ্চনের সঙ্গে রাই সুন্দরীর সম্পর্ক তো ঠিকই আছে, ভাইব্রেন্ট। তাহলে কেন নতুন করে আবার তাঁদের কাছাকাছি আসার খবর পাওয়া যাচ্ছে?


ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। বলিউডের জনপ্রিয় এই জুটি সর্বশেষ কাজ করেছেন ৮ বছর আগে। ‘রাবণ’, ‘গুরু’, ‘উমরাওজান’-এর পর ঐশ্বর্য এবং অভিষেককে আর ছবিতে দেখা যায়নি। ‘রাবণ’ হোক কিংবা ‘গুরু’, সবকিছুতেই ঐশ্বর্য-অভিষেকের রসায়ন যেন দর্শকের মনে দাগ কেটে যায়। আর এবার দীর্ঘ ৮ বছর পর এবার ছবিতে কাছাকাছি আসছেন ঐশ্বর্য, অভিষেক।

পরিচালক অনুরাগ কাশ্যপের দৌলতেই নাকি এবার কাছাকাছি আসছেন ঐশ্বর্য, অভিষেক। অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এ এবার একসঙ্গে অভিনয় করবেন জুনিয়র বচ্চন এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন। তবে এই মুহূর্তে ‘মনমর্জিয়া’-র শুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। ‘মনমর্জিয়া’-র শুটিং শেষ হলে তবেই অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এর শুটিং শুরু করবেন অভিষেক বচ্চন।

বর্তমানে ‘ফান্নে খান’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ঐশ্বর্য। এই সিনেমায় রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়’-র পর ঐশ্বর্য এবং অনিল কাপুরকে একসঙ্গে সিনেমা করতে দেখা যায়নি। ফলে, ‘ফান্নে খান’নিয়ে বেশ উত্তেজিত অনিল কাপুরও।

অন্যদিকে সম্প্রতি ‘ফান্নে খান’-এর প্রমোশনের জন্য সালমান খানের ‘দশ কা দম’-এ হাজির হন অনিল কাপুর। সেখানে সলমনের সামনে ঐশ্বর্য রাই বচ্চনের নাম নিলে হাততালিতে ফেটে পড়েন দর্শক। ঐশ্বর্যর নাম শুনে সলমনও যেন কোনো কথা বলতে পারেননি। সালমানকে শুধু হাসতেই দেখা যায়। ‘দশ কা দম’-এ ঐশ্বর্যর নাম শুনে সলমনের ওই অভিব্যক্তি ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

যদিও সালমানের সঙ্গে বিচ্ছেদের পর এখনও পর্যন্ত তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি ঐশ্বর্য রাই বচ্চন। এমনকি, সালমনের সঙ্গে ছবি করবেন না বলে পরিচালক সঞ্জয় লীলা বনশালির সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দেন রাই সুন্দরী। সূত্র : জিনিউজ।

০১ আগস্ট, ২০১৮ ০৯:০৮:৩৩