অভিনেত্রীর মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দক্ষিণী ছবির কিংবদন্তীর অভিনেত্রী অন্নপুর্ণা
দক্ষিণী ছবির কিংবদন্তীর অভিনেত্রী অন্নপুর্ণার মেয়ে কীর্থির আত্মহত্যায় সাউথ ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। ২৮ জুলাই, হায়দরাবাদের নিজের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। ২২ বছর বয়সী কীর্থি বিবাহিত। স্বামীর নাম ভেঙ্কট সাই কৃষ্ণ। ভেঙ্কট এবং কীর্থির এক সন্তানও আছে।

বাঞ্জরা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, কীর্থি মানসিক অবসাদে ভুগছিল। যদিও কোনও পারিবারিক সমস্যার কারণে নয়। নিজের অসুস্থতার কারণে তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। যদিও এখনও পর্যন্ত মৃত্যুর কারণ কী সেই বিষয় কোনও চরম সিদ্ধান্ত আসতে পারেনি পুলিশ। তদন্ত এখনও চলছে।

কীর্থির মৃত্যুর আগের দিন ভেঙ্কট বেঙ্গালুরু থেকে হায়দরাবাদ ফিরেছিলেন। সেদিন রাতে তিনি নিজের ঘরে শুয়েছিলেন এবং তাঁর স্বামী ভেঙ্কট অন্য ঘরে ঘুমিয়েছিলেন। পরের দিন সকালে ঘুম থেকে ওঠার পর সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান কীর্থিকে। তত্‍ক্ষণাত ভেঙ্কট, অন্নপুর্ণাকে ফোন করে ধটনাটি জানান। অন্নপুর্ণা, কীর্থির বাড়ির কাছে থাকেন। পরে তিনিই পুলিশে খবর দেন।

সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্নপূর্ণা। 'স্বর্গ নরক' ছবির হাত ধরে অভিনয় জগতে পাড়ি দেন তিনি। মোহন বাবুর মতো নামী শিল্পীর সঙ্গে বহুবার কাজ করেছেন অন্নপূর্ণা।

 

৩০ জুলাই, ২০১৮ ১১:২০:৫৯