সাড়া ফেলেছে হিনার ‘গোল্ড ডিগার’ [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ভারতীয় টেলিভিশনের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। তাকে নিয়ে নিত্যদিন কিছু না কিছু খবর উঠেই আসে। কখনও কন্ট্রোভার্সি তো কখনও তার রূপের চর্চা। আবারও তিনি উঠে এলেন সংবাদ শিরোনামে। এবারে যদিও বিতর্ক নয়। বরং সুখবর নিয়ে এলেন হিনা। ডেবিউ করলেন মিউজিক ভিডিওতে।

গানের ভিডিওতে হিনা যে চরিত্রে অভিনয় করেছেন সে আসলে একজন গোল্ড ডিগার। অর্থাৎ যেসকল মহিলা টাকার জন্য ধনী পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ায় সেসব মহিলাদের ‘গোল্ড ডিগার’ বলা হয়।

মিউজিক ভিডিওটির নাম ‘ভাসুড়ি’৷ পুরোপুরি ওয়েস্টার্ন হট অবতারে দেখা দিয়েছেন হিনা। গায়ক সোনু ঠাকরাল এবং ব়্যাপার পারধানের কম্পোজিশনে তৈরি হয়েছে এই গান। ভিডিওতে সোনু এবং পারধান দু’জনেই হিনার বয়ফ্রেন্ড হয়েছে। দু’জনকে একসঙ্গে ডেট করছিলেন হিনা। একজনকে ফাঁসিয়ে আইফোনও কিনে নিয়েছেন। ভরপুর কমেডি এই গানটি। গানটির শেষে আরেকজনের গাড়িতে করে বেরিয়েও যান হিনা।

মাত্র ২৪ ঘন্টার মধ্যে গানটির ভিউজ ছাড়িয়েছে ৫.৫ মিলিয়নেরও অধিক। হিনার ফ্যান ফলোয়িং নিয়ে অবশ্যই কোনও সন্দেহ নেই। কিন্তু এক দিনে এতো ভিউজ সাধারণত বলিউডের খানদের সিনেমার ট্রেলার কিংবা গানেই আসে।

৫.৫ মিলিয়ন ভিউজের জন্য হিনা তার ইনস্টাগ্রাম পোস্টে সকলকে ধন্যবাদও জানিয়েছেন। লিখেছেন, ‘তোমাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। ‘ভাসুড়ি’ গানটি এত কম সময়ের মধ্যে ভাইরাল করে তুলতে তোমরাই সাহায্য করছে। গানটা সফল হয়েছে এতমাত্র তোমাদের জন্য।

উল্লেখ্য, কয়েকদিন আগে বয়ফ্রেন্ড রকি জয়সওয়ালের সঙ্গে গোয়ায় ছুটি কাটিয়ে এসেছেন হিনা। সেখান থেকেই ছুটির বিভিন্ন ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। যা সেই সময় টেলিপাড়ার মোস্ট হটেস্ট গসিপ হয়ে উঠেছিল। সেই নিয়ে ট্রোলিংয়ের তোপে পড়তে হয়েছিল হিনাকে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর



২৭ জুলাই, ২০১৮ ১৪:৪৬:২৭