সাইফের দুই প্রাক্তনের সঙ্গে ভাইরাল সারা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সময় থেমে থাকে না। কোন নিদৃষ্টি গণ্ডির মধ্যে আটকে থাকে না সম্পর্ক। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কগুলোর গভীরতাও বদলে যায়। তবুও স্মৃতিরা থেকে যায় সেই একই জায়গায়। মাঝে মধ্যেই পুরনো ছবি দেখে স্মৃতিকে ফিরে আনেন অনেকেই। বহু স্মৃতি একসঙ্গে মনে পড়ে যায়। কখনও কখনও পুরনো ছবি কষ্টও দেয়। 

সম্প্রতি, সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের সঙ্গে সারা আলি খানের পুরনো একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটিতে পাতৌদি প্রাসাদে মা অমৃতা ও বাবা সাইফ আলি খানের সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট সারাকে। তখনও সাইফ ও অমৃতার সম্পর্কে ভাঙন ধরেনি। তাদের বিবাহ-বিচ্ছেদ তখনও হয়নি। ছবিতে সারাকে মা ও বাবার সঙ্গে বেশ হাসি-খুশি দেখাচ্ছে। অথচ সময়ের বদলে মেয়ে সারার সঙ্গে সাইফের সম্পর্ক এখনও ভালো থাকলেও অমৃতার সঙ্গে দূরত্ব বেড়েছে অনেকটাই।

অন্যদিকে সোশ্যাল সাইটে উঠে এসেছে আরও একটি ছবি, যেটি অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর। ছবিটিতে, এক হাতে সেসময়ের বিদেশি প্রেমিকা রোসা ক্যাটালানোকে অন্যহাতে মেয়ে সারাকে ধরে থাকতে দেখা যাচ্ছে সাইফকে।

যদিও একটি সাক্ষাৎকারে রোসা অভিযোগ করেছিলেন সাইফ শুরুতে তার কাছে প্রথম বিয়ে, বিচ্ছেদ ও সন্তানদের কথা লুকিয়ে গিয়েছিলেন। পরে ভারতে আসার পর তিনি তাদের কথা জানতে পারেন। যদিও সাইফ-অমৃতার দুই সন্তান সারা ও ইব্রাহিমের সঙ্গে রোসার সম্পর্ক বেশ ভালোই ছিল।

সূত্র : জি নিউজ

 

২৬ জুলাই, ২০১৮ ১১:৩৬:২৩