এবার অভিনয়ের দুনিয়ায় অভিষেক শাহিদের স্ত্রীর, আসছে মেয়ে মিশাও
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডের সবচেয়ে জনপ্রিয় দম্পতিদের মধ্যে অন্যতম শাহিদ কাপুর ও মীরা। ২০১৫ সালে শাহিদের সঙ্গে মীরার বিয়ে হয়। কিন্তু অভিনেতার স্ত্রী হলেও অভিনয়ে আসার কোনও উদ্যোগই দেখা যায়নি তাঁর মধ্যে। তবে এবার ক্যামেরার সামনে আসতে চলেছেন মীরা।

শাহিদ কাপুরের সঙ্গে যেদিন থেকে মীরার বিয়ের কথাবার্তা চলছে, সেদিন থেকেই খবরের শিরোনামে তিনি। মীরার ফ্যাশন স্টেটমেন্টও পেজ থ্রি-র অন্যতম চর্চার বিষয়। তাঁর পোশাক, জুয়েলারি অনেক সময়ই নজর কেড়েছে বি-টাউনের। এমনকী বন্ধুদের সঙ্গে রেস্তরাঁয় গেলেও অন্য সেলেব্রিটিদের মতো তাঁকে ফলো করেছে ক্যামেরা। তাই পর্দায় না এলেও মীরা কখনও খবর থেকে সরেননি। তবে ফোটোশুট যে তিনি করেনি তা নয়। কয়েকবার শাহিদের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। তবে পর্দায় তিনি একেবারে আনকোরা। এবার সম্ভবত সেই আনকোরা ব্যাপারটাই কাটছে। পর্দায় অভিষেক হচ্ছে শাহিদ ঘরনির।

তবে স্বামীর মতো বড়পর্দায় নয়। মীরার অভিষেক হল বিজ্ঞাপনের ছবিতে। সব ঠিক থাকলে একটি বেবি প্রোডাক্টের বিজ্ঞাপনে দেখা যাবে তাঁকে। গত বছর থেকেই এনিয়ে একটি কানাঘুষো শুরু হয়। শোনা যাচ্ছিল, মীরা ও তাঁর মেয়ে মিশাকে একটি বিজ্ঞাপনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এবার খবর, তিনি নাকি ইতিমধ্যেই সেই বিজ্ঞাপনের কাজ সেরে ফেলেছেন। যশরাজ স্টুডিওয় কমার্শিয়ালটির শুটিং হয়। খবরে প্রকাশ, একটি বিদেশি বেবি প্রোডাক্টের জন্য শুট করেছেন মীরা ও মিশা। একাবারে পেশাদারদের মতোই কাজ করেছেন তিনি। প্রথম টেকেই তাঁর শটগুলি ওকে হয়ে গিয়েছে। মীরা ক্যামেরার সামনে যথেষ্ট সাবলীল। খুব ভাল কাজ করেছেন তিনি।

তবে পোস্ট প্রোডাকশনের কাজ এখনও শেষ হয়নি। দু’মাসের মধ্যেই বিজ্ঞাপনটি প্রকাশ পাওয়ার কথা রয়েছে। শুটিং সেটে শাহিদের গোটা টিম উপস্থিত ছিল।

 

২৩ জুলাই, ২০১৮ ০৯:৩৭:৫১