দ্বিতীয় বিয়ের পর সুখে আছেন যে বলিউড তারকারা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বলিউডের এসব তারকাদের মধ্যে এদের কারও প্রথম বার বিয়ে সুখের হয়নি। কী যায় আসে তাতে? সুখী দাম্পত্যের কোনও চাবিকাঠি হয় কি? আবারও প্রেমে পড়েছেন তারা। ঘর বেঁধেছেন। দ্বিতীয় বার বিয়ের পর রয়েছেন দিব্যি। জেনে নিন তারা কারা।

আমির খান

ছোটবেলার প্রেমিকা রীনার সঙ্গে ১৯৮৭ সালে সাত পাকে বাঁধা পড়েন আমির। তবে ২০০২ সালে সেই বিয়ে ভেঙে যায়। পরে আমির বিয়ে করেন কিরণ রাওকে। দ্বিতীয় বিয়ের পর বলিউডের হার্টথ্রব কিন্তু খুব ভাল আছেন।

জাভেদ আখতার

হানি ইরানির সঙ্গে বিয়ে হয়েছিল গীতিকার জাভেদ আখতারের। ফারহান ও জোয়া তাদেরই সন্তান। পরবর্তীতে সেই বিয়ে ভেঙে যায়। ১৯৮৪ সালে জাভেদ বিয়ে করেন শাবানা আজমিকে।

ধর্মেন্দ্র

‘তুম হাসি, ম্যায় জওয়ান’-এর সেটে আলাপ হেমা মালিনীর সঙ্গে। তখন ধর্মেন্দ্র বিবাহিত। রয়েছে দুই সন্তানও। পরবর্তীতে ভেঙে যায় ধর্মেন্দ্রর প্রথম বিয়ে। ধর্মেন্দ্র বিয়ে করেন বলিউডের ‘ড্রিম গার্ল’-কে।

বনি কপূর

প্রথম স্ত্রী মোনার সঙ্গে আট বছরের বিবাহিত জীবনে ছেদ পড়ে বলিউডের প্রথম সারির এই নির্মাতার। অংশুলা ও অর্জুন দুই সন্তানও রয়েছে তখন তার। ১৯৯৬ সালে বিচ্ছেদের পর শ্রীদেবীর সঙ্গে বিয়ে হয় বনির। সুখী দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন তারা। জাহ্নবী ও খুশি দুই মেয়েও রয়েছে তাদের।

সইফ আলি খান

১৯৯১ সালে বিয়ে অমৃতা সিংহকে। তাদের রয়েছে দুই সন্তানও। ২০০৪ সালে ভেঙে যায় সেই সম্পর্ক। তারপর রূপকথার বিয়ে। ২০১২ সালে কারিনা কপুরের সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ হন শর্মিলা পুত্র। আদরের ছেলে তৈমুরকে নিয়ে কারিনা-সইফ দিব্যি আছেন।

রাজ কুন্দ্রা

বলিউডের অন্যতম হ্যাপেনিং কাপল শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। শিল্পার আগে কবিতা কুন্দ্রার সঙ্গে বিয়ে হয়েছিল রাজের। পরবর্তীতে শিল্পার সঙ্গে ঘর বাঁধেন রাজ।

আদিত্য চোপড়া

পায়েল চোপড়ার সঙ্গে সাত বছরের বিবাহিত জীবনে ভাঁটা পড়ে আদিত্যর। যশ রাজ ফিল্মসের কর্ণধার যশ চোপড়ার ছেলে আদিত্যর সঙ্গে রানি মুখোপাধ্যায়ের একের পর এক হিট ছবি ছিল আগে থেকেই। রানির সঙ্গে গাঁটছড়া বাঁধার পর মেয়েকে নিয়ে দিব্যি রয়েছেন তিনি।

মহেশ ভূপতি

মহেশ ভূপতির সঙ্গে বিয়ের পর খুব ভাল আছেন লারা দত্ত। প্রায়ই নিজের স্বামী ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ২০০২ সালে শ্বেতার সঙ্গে বিয়ে হয়েছিল মহেশের। তা ভেঙে যাওয়ার পর লারার সঙ্গে ঘর বাঁধেন ভূপতি।

অনিল ঠাডানি

বলিউডের অন্যতম ফিল্ম ডিস্ট্রিবিউডর অনিলের বিয়ে হয়েছিল নাতাশা সিপ্পির সঙ্গে। সেই বিয়ে ভেঙে যায়। ২০০৪ সালে অনিল বিয়ে করেন ‘খিলাড়ি গার্ল’ রবিনা টন্ডনকে। তাদের দুই সন্তানও রয়েছে।

রাজ বব্বর

নাদিরা জাহিরের সঙ্গে বিয়ে হয়েছিল রাজের। রয়েছে জুহি ও আর্য নামে দুই সন্তানও। ভেঙে যায় সেই বিয়ে। রাজ বিয়ে করেন স্মিতা পাটিলকে। অভিনেতা প্রতীক বব্বর রাজ ও স্মিতার সন্তান। সূত্র: আনন্দবাজার


১৯ জুলাই, ২০১৮ ২০:২৬:২৯