যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের আয়োজন বিভিন্ন দেশের তারকাদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। বলিউড বাদশা শাহরুখ খানকেও এই ব্যাপারটি টেনেছে। ভক্তরাও সুযোগ পেয়ে তাকে কিছু দারুণ, চতুর ও অদ্ভুত প্রশ্ন করেছেন। সেগুলোর মধ্যে একটি প্রশ্ন চলে এসেছে খবরের শিরোনামে।

বলিউড বাদশাহ শাহরুখ খান কেবল পর্দায় সফল নন। ব্যক্তিজীবনেও তিনি একজন সুখী মানুষ। একজন আদর্শ স্বামী, একজন আদর্শ বাবার মতো তিনি দীর্ঘ ২৭ বছর ধরে সংসার করছেন। ১৯৯১ সালে গৌরী খানকে বিয়ে করেছিলেন শাহরুখ। তখন শাহরুখের বয়স ছিল মাত্র ২৬ বছর। বলিউডে তখনো নিজের পাকা অবস্থান তৈরি করতে পারেননি শাহরুখ। আর এমনই সময়ে তিনি ভালোবেসে বিয়ে করে নেন গৌরী খানকে। কিন্তু কেন? এত অল্প বয়সে কেন বিয়ে করেছিলেন বলিউড কিং?

উত্তর দিয়েছেন শাহরুখ নিজেই। বললেন, ভালোবাসা ও সৌভাগ্য জীবনে যে কোনো সময় চলে আসে। গৌরীর সঙ্গে দুটিই আমার জীবনে এসেছে।

এটা মূলত ইনস্টাগ্রামের ‘আস্ক মি অ্যা কোয়েশ্চেন’ ফিচারের ঘটনা। সম্প্রতি তারকারা এই ফিচার ব্যবহার করে তাদের ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছেন। শাহরুখও এরকম এক ভক্তের প্রশ্নের জবাবে জানান তার অল্প বয়সে বিয়ে করার কথা। শাহরুখ-গৌরী দম্পতির তিন সন্তান রয়েছে। এক মেয়ে সুহানা খান এবং দুই ছেলে আরিয়ান খান ও আব্রাম খান।


১৫ জুলাই, ২০১৮ ২১:৩৬:৪৪