'ব্লাউজ খুলেছি ঠিকই, তাই বলে আমি পর্নো তারকা নই'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে
বিয়ের পর স্বামী-স্ত্রীর প্রেম। সেই দৃশ্যে অভিনয়ে প্রয়োজন ছিল ব্লাউজ খোলার। Netflix-এর ‘সেক্রেড গেমস’-এ সেই দৃশ্যে অভিনয়ের পর কার্যত হেনস্থার শিকার হতে হচ্ছে অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডকে। তিনি ‘পর্নো তারকা’ কিনা প্রশ্ন রোজ সোশ্যাল মিডিয়ায় হজম করতে হচ্ছে মারাঠি অভিনেত্রীকে। 

‘একদমই পর্নো তারকা নই। ওই দৃশ্যে কোনও বাস্তবের সেক্স দেখানো হয়নি। যা দেখানো হয়েছে, তাকে ক্যামেরা-চিটিং বলে। ভালোবাসার দৃশ্য ছিল, তাই ব্লাউজ খুলেছিলাম। কিন্তু এর পর যা হবে ভাবিনি।’ 

স্পটবয়-কে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন অভিনেত্রী রাজশ্রী। ‘ওই দৃশ্যের মিম বানিয়ে হোয়াটসঅ্যাপ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হচ্ছে। তাতে লেখা, মঙ্গলসূত্র পরা হট ভারতীয় অভিনেত্রী!’ সাক্ষাৎকারে আক্ষেপ অভিনেত্রীর। 

সাইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি-র ‘সেক্রেড গেমস’-এ নওয়াজের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রাজশ্রী। মুম্বাইয়ের অপরাধ, দুর্নীতি, রাজনীতি মিশেল নিয়ে তৈরি ‘সেক্রেড গেমস’ ইতিমধ্যেই সাড়া ফেলেছে। শুরু হয়েছে বিতর্কও। 

‘সেক্রেড গেমস’ এর পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানে। বিক্রম চন্দ্র-র ‘সেক্রেড গেমস’ উপন্যাস উপলক্ষে তৈরি হয়েছে সিরিজটি। সূত্র: এই সময়

 

 

১৫ জুলাই, ২০১৮ ১২:০৮:৩৭