‘আফ্রিদিকে নিয়ে ভাবনা পাগলামির পর্যায়ে পৌঁছেছিল’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অনেক আগেই ব্যাট-বলকে বিদায় জানিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদি। কিন্তু আকাশছোঁয়া জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকুও। তাই প্রায়ই খবরের শিরোনামে খুঁজে পাওয়া যায় তাকে। তবে ক্রিকেটের কারণে নয়, ইদানিং বিভিন্ন বিতর্কিত মন্তব্য ও কর্মকাণ্ডের কারণে শিরোনামে উঠে আসছেন এ ক্রিকেটার। নতুন করে আবারও আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে আফ্রিদিকে নিয়ে। তবে এবার নিজের কোনও মন্তব্য বা কর্মকাণ্ডের জন্য নয়। ভারতীয় এক অভিনেত্রী এ কাণ্ড ঘটিয়েছেন।

ভারতীয় টিভি সিরিয়াল ‘রামায়ণ’ এবং ‘এফআইআর’এ কাজ করা অভিনেত্রী মাহিকা শর্মা আফ্রিদিকে নিয়ে মন্তব্য করে নিজেও খবরে এসেছেন। সেই মন্তব্যের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলেরও শিকার হতে হচ্ছে মহিকাকে।

সম্প্রিত গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মাহিকা জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক তৈরি করতে প্রস্তুত ছিলেন। তিনি বলেন, ১৩ বছর বয়স থেকে আমি আফ্রিদিকে পছন্দ করি। প্রায়ই আফ্রিদির ছবিতে চুম্বন করতাম।

মাহিকা আরও বলেন, আফ্রিদিকে নিয়ে আমার পাগলামি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির কথাও ভেবেছিলাম। আফ্রিদি কবে আমাকে হ্যালো বলবেন, সেই আশা নিয়ে বসে ছিলাম। সূত্র : এবেলা

২৫ জুন, ২০১৮ ০০:১৪:৩৫