আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরিতে প্রস্তুত এই অভিনেত্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
খবর এবং শাহিদ আফ্রিদি যেন এক সুতোয় বাঁধা। ওনাকে নিয়ে ফের চর্চা তুঙ্গে তবে এবার কারণ টা সম্পূর্ন ভিন্ন। এবার এক ভারতীয় অভিনেত্রীর জন্যই চর্চার শীর্ষে উঠে এলেন তিনি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ছিলেন আফ্রিদি, প্রাক্তন হলে কি হবে মহিলা মহলে সর্বত্রই তিনি জনপ্রয় ছিলেন। “বুম বুম আফ্রিদি” ভারতেও বেশ জনপ্রিয়।

ভারতীয় ধারাবাহিক রামায়ণ এবং এফ আই আর এ অভিনয় করেছেন মহিকা শর্মা। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক কে নিয়ে মন্তব্য করার জন্য খবরে তো এসেইছেন, তার সঙ্গে ট্রোলড ও হতে হয়েছে তাকে সোশ্যাল মিডিয়ায়।

মহিকা একটি ভারতীয় সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারের সময় একটি চাঞ্চল্যকর মন্তব্য করেছেন। তিনি নাকি আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্কে অবধি যেতে প্রস্তুত। তিনি বলেন,  ”১৩ বছর বয়স থেকে আমি আফ্রিদিকে পছন্দ করি। আফ্রিদির ছবিতে চুম্বন করতাম।” মহিকা আরও বলেন, ”আফ্রিদিকে নিয়ে আমার পাগলামি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির কথাও ভেবেছিলাম। আফ্রিদি কবে আমাকে হ্যালো বলবেন, সেই আশা নিয়ে বসে ছিলাম।”

আরশি খান তো সেই কবে থেকেই আফ্রিদির জন্যে ব্যাকুল ছিলেন, আফ্রিদির সম্পর্কে আরশির মন্তব্যে ও এমনিই ঝড় উঠেছিল তখন। ইন্দো-পাক সম্পর্কে যতই তিক্ততা থাক না কেন পাক প্রাক্তন অধিনায়ক আফ্রিদির প্রতি ভারতীয় রমনীদের প্রেম, ভালোবাসা একটুও কমছে না।

১৯ জুন, ২০১৮ ০৯:৫২:১৪