সানি লিওনের সঙ্গে তুলনায় আমি গর্বিত : নায়লা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


নায়লা নাঈম সম্প্রতি মডেল হলেন নতুন একটি মিউজিক ভিডিওর। নাম ‘আসাম যাবো’। ভিডিওটি নির্মাণ করেছেন সোহেল রাজ। জে. কে মাজলিসের মিউজিকে গানটিতে কণ্ঠ দিয়েছেন সায়রা রেজা। এর কিছুদিন আগ বাংলাতে 'বেবি ডল' নিয়ে হাজির হয়েছেন বিভিন্ন কারণে আলোচিত-সমালোচিত নায়লা নাঈম। সম্প্রতি সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হয় মিউজিক্যাল ফিল্মটির। খবর সময় টিভি'র।

এই মিউজিক্যাল ফিল্মটি নিয়ে সময়নিউজের লাইভ অনুষ্ঠান 'সঙ্গে তারকা'য় কথা বলেন নায়লা নাঈম। অনুষ্ঠানের উপস্থাপক সাব্বির সামি মুহিতের বিভিন্ন প্রশ্নে আলোচনা মোড় নেয় নানাদিকে। তিনি কিভাবে মিডিয়াতে এলেন, কিভাবে রাতারাতি গুগল ট্রেন্ডে একনাম্বর স্থানে চলে আসলেন কথা হয় এসব বিষয়ে। খোলামেলা দৃশ্যে অভিনয়, সাংবাদিকদের থেকে নিজেকে লুকিয়ে রাখা, ফেসবুক পেজে অশ্লিল কাটপিস ভিডিও আপলোড, পশু-পাখি প্রেম সকল বিষয়ে তিনি তার নিজের বক্তব্য তুলে ধরেন।

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, 'সমালোচকরাই আমার এগিয়ে যাওয়ার প্রেরণা। তাদের আমি সবচেয়ে ভালোবাসি। আমি নিজেকে কখনো সানি লিওনি বলে দাবি করিনি। তবে আমাকে সানি লিওনির সঙ্গে যারা তুলনা করে তাদের আমি সাধুবাদ জানাই। আমি সত্যিই ধন্য এতো বড়মাপের একজন মানুষের সঙ্গে আমাকে তুলনা করা হয়। সানি লিওন অনেক বড় মাপের এবং বিশ্বন্দিত ব্যক্তিত, তার সঙ্গে আমাকে তুলনায় আমি গর্বিত। তবে আমি জীবনে কখনোই কোথাও বলিনি কি যে আমি বাংলার সানি লিওনি বা আমি সানি হতে চাই বা তাকে অনুসরণ করি।'

অনুষ্ঠানে নায়লা নাঈমের ছেলেবেলা থেকে শুরু করে বর্তমান ও ভবিষ্যতের সকল বিষয় নিয়ে কথা হয়। কথা হয় প্রেম-ভালোবাসা ও মনের মানুষদের বিষয়ে। আর সকল বিষয়ে খুব সাবলীল ও খোলামেলা উত্তর দেন তিনি।

এক সময়ে নিজের পরিবার সম্বন্ধে দর্শকে নানা অজানা গল্প বলতে শুরু করেন নায়লা। এসময়েই নিজের মায়ের কথা বলতে গিয়ে তিনি বলেন, 'আমার মা ছোটবেলা থেকেই আমার ডায়েট নিয়ন্ত্রণ করতেন। তিনি প্রপার মসলা ব্যবহার করেন। তিনি জানতেন কোন খাবারটা আমাদের শরীরের জন্য ভালো। কোনটা খারাপ। আমাদের পরিবারের সবাই আমার মা খালাদের ডায়েটের কারণেই এত সুন্দর হতে পেরেছেন।

নায়লা এসময় মায়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, 'মা তোমাকে কোনদিন বলি নাই, আমি তোমাকে অনেক ভালোবাসি, তুমি আমাকে প্রতিটা পদক্ষেপেই সাহায্য করো।' নায়লা আরো বলেন, 'কখনোই এগুলো আমার মাকে বলা হয়নি, এই প্রথম কোথাও এসে এই কথাগুলো বলতে পারলাম' এসময় হাত দিয়ে চোখের কোনা মুছেন তিনি।

এদিকে নায়লা নাঈমের 'বেবি ডল' গানটি প্রকাশের পর থেকেই দর্শকের বেশ সাড়া মিলছে। আর নিজের পারফরমেন্স নিয়েও সন্তুষ্ট নায়লা বলেন, 'অনেকদিন ধরে মিউজিক ভিডিওটি প্রকাশের অপেক্ষায় ছিলাম। অবশেষে গানটি পর্দায় দেখতে পেরে ভাল লাগছে।'

নায়লা ভিডিওটি নিয়ে বলেন, 'এটি খুবই ছোট একটি স্টোরি কিন্তু খুব সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে যা দর্শক পছন্দ করবে।'

'বেবি ডল' গানটিতে কণ্ঠ দিয়েছেন নাভিলা রহমান, কোরিওগ্রাফি করেছেন কোরিওগ্রাফার নিডো খান। এ ছবিতে নায়লার সহশিল্পী হিসেবে আছেন আরেফিন জিলানী। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন নয়ন মিল্টন।







 


২৩ মে, ২০১৮ ২০:১৪:১৫