তাজিনের পাশে সেই মম, যাননি মুন্না!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


এক সময় তাদের সম্পর্ক ছিল তিক্ততায় ভরা। প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদের প্রথম সংসার ভাঙার পেছনের কারণ হিসেবেও উল্লেখ করা হয় তার নাম। কারণ তাজিন আহমেদের সঙ্গে তার প্রথম স্বামী এজাজ মুন্নার বিচ্ছেদের পর অভিনেত্রী জাকিয়া বারী মমকে বিয়ে করেন তিনি। কিন্তু তাজিনের মৃত্যুর পর সব তিক্ততা, রাগ ক্ষোভ মন থেকে মুছে গেল মম’র। এজাজ মুন্নার সঙ্গে বিচ্ছেদের কারণ হিসেবে তার মদাকসক্তি ও পরনারী আসক্তির কথা উল্লেখ করেছিলেন তাজিন। ধারণা করা হয়, সেই ‘পরনারী’ ছিলেন মমই। অবশ্য মম’র সঙ্গেও মুন্নার সংসার বেশিদিন টেকেনি। আর দ্বিতীয় স্বামী রুমি রহমানের ঘরও বেশিদিন করেননি তাজিন। খবর সময় টিভি অনলাইন'র।

জীবনের শেষ সময়টা উত্তরার বাসায় একাই থাকতেন তাজিন আহমেদ। সঙ্গে থাকতেন কেবল এক মেক-আপ আর্টিস্ট। হার্ট অ্যাটাক হলে সেই মেক-আপ আর্টিস্টই তাকে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে শুটিং ফেলে উত্তরার রিজেন্ট হাসপাতালে ছুটে গিয়েছিলেন তিন অভিনয়শিল্পী। রওনক হাসান ও আহসান হাবিব নাসিমের সঙ্গে গিয়েছিলেন মমও। অতীতের সব তিক্ততা ভুলে মৃত্যুর সময় তাজিনের পাশে ছিলেন মমই।

শুধু তাই নয়, মঙ্গলবার (২২ মে) সারাদিন হাসপাতাল থেকে মরদেহ হিমাগারে নেয়ার পর বুধবার (২৩ মে) তা কাশিমপুর কারাগারে নেয়াসহ দুপুরের পর দাফন পর্যন্ত তাজিন আহমেদের সঙ্গে ছিলেন মম, রওনক ও নাসিম। বিনোদন জগতের অন্য তারকাদের তুলনায় এই তিন তারকা, বিশেষ করে মম’র এমন মানবিক ভূমিকা প্রশংসিত হয়েছে দারুণভাবে।   


২৩ মে, ২০১৮ ২০:০১:৫৭