শুরু শাকিব-শ্রাবন্তীর প্রেমের নয়া কেমিস্ট্রি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


এর আগেও পর্দায় শাকিব-শ্রাবন্তীর কেমিস্ট্রি দেখেছেন দর্শকরা। কিন্তু হলফ করে বলতে পারি ‘ভাইজান এলো রে’ রসায়ন হার মানিয়েছে ‘শিকারি’ প্রেমকে। সদ্য মু্ক্তি পেয়েছে শাকিব-শ্রাবন্তী জুটির আপকামিং ছবির গান, ‘তোর নাম’-এর টিজার। যা চড়া গরমে বসন্তের ফুল ফুটিয়েছে সাইবার দুনিয়ায়। দোলন মৈনাকের কথা ও সুরে গানটি গেয়েছেন রাজ বর্মন।

বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের ফ্যানেদের মধ্যে ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে এই মুভি ট্রেলার৷ চিত্রনাট্য অনুযায়ী এই গল্পের নায়িকা দু’জন৷ শ্রাবন্তী ও পায়েল৷ ডবল রোলে রয়েছেন শাকিব। ব্যাস এই টুকু! এর বেশি কিছু বলা যাবে না। পরিচালকের এই নির্দেষ গুণাক্ষরে পালন করছেন ‘ভাইজান এলো রে’ কাস্ট। তবে কমেডির নানান ট্যুইস্ট অ্যান্ড টার্ন তৈরি হবে তা বেশ পরিষ্কার৷

চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে ছবিটি৷ পশ্চিমবঙ্গের কিছু এক্সটিক লোকেশন এবং লন্ডনে শ্যুটিং হয়েছে ছবিটি৷ ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘এসকে মুভিজ’৷ গত মাসে ‘চালবাজ’-দিয়ে বক্স-অফিসে ধামাল মাচিয়েছিল শাকিব-জয়দ্বীপ জুটি। এদিকে ‘শিকারি’ ছবিতে শ্রাবন্তীর সঙ্গে শাকিবের কেমিস্ট্রিতো আগেই মনে ধরেছে সিনেপ্রেমীদের। এখন দেখের বাংলার ভাইজানের কপালে সিঁকে ছেড়ে কিনা।


২২ মে, ২০১৮ ১৯:৫১:২৩