রিয়া সেনের শরীরি উষ্ণতায় বুঁদ সোশ্যাল মিডিয়া
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সূচিত্রা সেনের দুই নাতনি রাইমা এবং রিয়া সেনেরর এক ঝলক পাওয়ার জন্য পাপারাৎজিদের ভীর উপচে পরে চারিদিকে। আজকাল তাদের মিডিয়ার চারপাশে দেখা যায় না বলেই হয়তো এই দুই বোনকে নিয়ে উৎসাহ একটু বেশিই। অবশ্য মিডিয়ার ক্যামেরা রাইমা এবং রিয়া ধরা দেওয়ার আগেই আপডেট পেয়ে যান তাদের ভক্তরা।

বর্তমানে সোশ্যাল নেটওয়র্কিং সাইটে কমবেশি সকলেই বেশ অ্যাক্টিভ। খবরের পাতায় প্রিয় তারকার নিউজ পাওয়ার আগেই তারকারাই নিজেদের আপডেট সময়মত পৌঁছে দেন ভক্তদের কাছে। তেমনই রিয়া সেনও নিজের প্রতিটি খবরাখবর পোস্ট করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। সম্প্রতি তার একটি পোস্টে সকলের চক্ষু চড়কগাছ।

সাদা রঙের সরু স্ট্রাইপের আউটফিটে আগুন ধরালেন সাইবার দুনিয়ায়। ছবিটি সম্ভবত ফটোশ্যুটের। নিশ্চিত করে বলা যেতে পারে রিয়ার এই ছবি দেখে লাইকস আর কমেন্টের সংখ্যা তো বাড়ছেই সঙ্গে তাঁর ফলোয়াড়দের দৌড়েও ঢুকে পড়লেন বহু অনুরাগী।

সকলকে তাক লাগিয়ে দেওয়ার মত ছবি আপলোড করার প্রতিযোগীতায় তিনি লম্বা রেসের ঘোড়া। কখনও বিকিনিতে বা কখনও শাড়িতে, বাকি নায়িকাদের থেকে কীভাবে লাইমলাইট কাড়তে হয় সেই সাইবার গেম ভালোই রপ্ত করেছেন রিয়া। তাই সোনম কাপুরের বিয়ে নিয়ে যেখানে গোটা ভারত উত্তাল সেখানে সকলের নজর কাড়লেন সেই ছবি দিয়ে৷

১০ মে, ২০১৮ ২৩:৪০:৫২