রাগ ভুলে অনিল কন্যার বিয়েতে হাজির হবেন ঐশ্বর্য
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


কান ফেস্টিভ্যালে সোনাম কাপুরের আলটপকা মন্তব্য এবং তার জেরেই দু’জনের অন্দরমহলে এক ঠাণ্ডা যুদ্ধ। সোনাম যতই ঐশ্বর্যকে নিয়ে আলটপকা মন্তব্য করুন না কেন, বহু বচ্চন কিন্তু চুপই ছিলেন। অযথা কোনও বিষয় নিয়ে মুখ খোলেননি তিনি। কিন্তু, দু’জনের সম্পর্ক ক্রমশ খারাপ হতে শুরু করে বলে শোনা যায়। অবশেষে সোনামের বিয়েতে যেন থেমে গেল সেই ঠাণ্ডা যুদ্ধ। বচ্চন বাড়ির বউমাকে নিজে ফোন করে বিয়েতে আমন্ত্রণ জানান অনিল কন্যা।

ঘটনার সূত্রপাত বেশ কয়েক বছর আগে। ওই সময় কান ফেস্টিভ্যালে ঐশ্বর্য এবং সোনাম দু’জনেই একটি বিজ্ঞাপনি সংস্থার মুখ হয়ে রেড কার্পেটে হাজির হন। পাপারাত্জির মুখোমুখি হয়ে ওই সময় ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে সম্মোধন করেন সোনাম কাপুর। সোনামের ওই মন্তব্যের পরই শোরগোল শুরু হয়ে যায় বি টাউনে। যদিও, রাই কিন্তু মুখে টু শব্দও করেননি। যদিও, ঐশ্বর্যকে নিয়ে ওই মন্তব্য করার পরই রীতিমত ড্যামেজ কন্ট্রোলে নামতে হয় সোনামকে।

কানের রেড কার্পেটে বেগুনি রঙে ঠোঁট রাঙিয়ে যখন হাজির হন রাই, ওই সময়ও তাঁকে নিয়ে জোর সমালোচনা শুরু হয়। আর ওই সময় ঐশ্বর্যর পাশে দাঁড়ান সোনাম। প্রত্যক্ষভাবে না হলেও, সংবাদমাধ্যমের সামনে সোনাম বলেন, বেগুনি রঙের লিপস্টিকে বেশ ভাল মানিয়েছে রাই-কে। কিন্তু, সোনাম যা-ই বলুন না কেন, ঐশ্বর্য তাকানে তোলেননি। সেই থেকেই দু’জনের সম্পর্কে মেঘ জমতে শুরু করে। সূত্র: জিনিউজ



 


০৭ মে, ২০১৮ ১৬:২৩:১৪