মাধুরীর ‘কলঙ্ক’ নিয়ে এত আলোচনা কেন?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
করণ জোহরের বাবা যশ জোহরের ইচ্ছে ছিল 'কলঙ্ক' ছবিটি বানানোর। তখন যদিও ছবির নাম ঠিক হয়নি, কিন্তু চিত্রনাট্যের ভাবনা তখন থেকেই ছিল। এরপর বহুবার সেই ভাবনা নিয়েও ফিল্মটি বানাতে পারেননি করণ নিজে। বহুবছর পর সেই চিত্রনাট্য নিয়ে করণের কাছে হাজির হয়েছেন পরিচালক অভিষেক বর্মণ। আর সুযোগ ফেলতে পারেননি করণ! শুরু করে দেন ফিল্মের কাস্টিং এর কাজ। 

বলিউডে 'কলঙ্ক' নিয়ে বেশ তোলপাড় চলছে। তবে এই কলঙ্কে ভ্রু কুঁচকানোর মতো তেমন কিছু ঘটেনি। জনপ্রিয় জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত নতুন ছবি 'কলঙ্ক'-এর মাধ্যমে আবার এক ফ্রেমে দর্শকদের সামনে হাজির হচ্ছেন। আর এই 'কলঙ্ক'র মাধ্যমে বাবার রেখে যাওয়া স্বপ্ন পূরণ করতে যাচ্ছেন পরিচালক করন জোহর।

প্রথমে ছবির নাম 'শিদ্দত' ছিল। ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। তবে শ্রীদেবীর অকাল প্রয়াণে সব কিছু পাল্টে গেল। আর ছবিতে এলেন মাধুরী। ফের একবার সঞ্জয় দত্তের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। তবে মাধুরী আর সঞ্জয়ের মতো প্রাক্তন প্রেমিক-প্রেমিকা জুটিকে একজোট করার কাজটা কী খুবই সহজ ছিল? সূত্রের দাবি, এই কাজ মোটেই সহজ ছিল না। আর দু'জনকে ফিল্মের জন্য রাজি করাতে, বহু কাঠখড় পুড়িয়েছেন পরিচালক করণ জোহর। সূত্রের খবর, করণ দুই অভিনেতা অভিনেত্রীকেই জানিয়েছিলেন যে কোনওভাবেই এমন কোনও দৃশ্য তৈরি করা হবে না, যাতে দুজনে অপ্রস্তুতে পড়েন। সেটা শুধু ফিল্মের মদ্য়েই নয়, সেট-এর পরিবেশেও থাকবে। কোনও পরিস্থিতিতেই দুজনকে অস্বস্তিতে ফেলা হবে না। শেষমেশ রাজি হয়ে যান সঞ্জয় ও মাধুরী। শোনা যায়, 'সঞ্জু' ছবিতেও মাধুরীর নামের কোনও ইঙ্গিত দিতে রাজকুমারকে বারণ করেছেন এই অভিনেত্রী। 

ভারতের গণমাধ্যমের খবর, একসঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য মাধুরী এবং সঞ্জয় দত্তকে নাকি বোঝাতে শুরু করেন করণ। সঞ্জয় সঙ্গে মাধুরীর যে সম্পর্ক, তা অতীত। এবং, পুরনো দিনের কথা মনে করে কেউ যেন বর্তমানে না ভাবেন, তার জন্য সঞ্জয় এবং মাধুরীকে বার বার বোঝানো হয় বলেও জানা যায়। এবং, তারপরই ‘কলঙ্ক’-তে সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যায়। সবমিলে

সাবেক এই প্রেমিক-প্রেমিকার নতুন ছবিতে রসায়ন কেনন হবে তা নিয়ে চলছে নানা আলোচনা।

 

 

৩০ এপ্রিল, ২০১৮ ১১:৩২:০৬