রুক্মিণী নয়, অন্য নায়িকার সঙ্গে ডেট করছেন দেব
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
গোলমাল হে ভাই সব গোলমাল হে। টলিউডের কে কার প্রেমে! আর কে কার বন্ধু! বোঝা বড় মুশকিল। এদিকে নিজের হাতে রুক্মিনীর নাম লিখিয়ে, মৌন শিলমোহর দিয়েছেন সম্পর্কের ওপর। অন্যদিকে ডেট করছেন অন্য নায়িকাকে। অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন দেব। দু’জনের মিষ্টি সাক্ষাৎতেরর সেই ছবি পোস্ট করেছেন নায়িকা। তাতেই শুরু হয়েছে, নানা মুনির নানা কথা। নিন্দুকেরা বলছেন, দেবের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মিমি।

তবে ভুল কিছু বলছেন না তাঁরা। হ্যাঁ সত্যি একে-অপরের প্রেমে পড়েছেন তাঁরা! খুব শিগগিরি নাকি গাঁটছড়াও বাঁধতে চলেছেন। তবে গোটাটাই রিল লাইফের জন্য। প্রযোজক দেব, তাঁর আগামী ছবি ‘হইচই অ্যানলিমিটেড’-এর জন্য ফাইনাল কথা সেড়ে নিলেন নায়িকার সঙ্গে। আর সেটা হল ছোট একটি কফি ডেটে। তবে এটা সত্যি দেব আর মিমি একে-অপরকে ভালোবাসেন। কিন্তু সেটা শুধুই বন্ধুত্বের নিখাদ প্রেম।

‘হইচই’-এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। তবে এখনও পর্যন্ত ছবির কাহিনি কি! সে বিষয়ে সাসপেন্সটা ভাঙতে চাইছেন না কেউই। কিন্তু সিনেমায় কার কি চরিত্র তার ওপর থেকে যবনিকা উঠে গিয়েছে। যেমন চিত্রনাট্য অনুযায়ী এই ছবিতে একজন ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তাঁর বিপরীতে মিমি। দেব-মিমি ছাড়াও দেখা যাবে খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায় সহ আরও অনেকে। সুতরাং বুঝতেই পারছেন মাল্টি স্টারার ছবি ‘হইচই’। যা নিয়ে বেশ ঘেটে আছেন নায়ক। কারণ এছবিতে তিনি শুধু আর অভিনেতা নন, প্রযোজকও যে তিনিই। তাই আপাতত এক গুচ্ছের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে হিমশিম খাচ্ছেন দেব।

খরাজ মুখোপাধ্যায় রয়েছে প্রোমোটার বিজনেসম্যান ভূমিকায়। যাঁর রয়েছে দু’জন স্ত্রী। একজন মানসী সিংহ এবং অপরজন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায় থাকছেন ফ্লাইট লেফট্যানেন্টের চরিত্রে। তাঁর বিপরীতে সুদীপ্তা চক্রবর্তী, যে একজন গুন্ডা। অন্যদিকে গ্যারেজ মেকানিক হলেন অর্ণ মুখোপাধ্যায়ের। অর্নের স্ত্রী প্রিয়াঙ্কা সরকার। আপাতত এইটুকু। বাকিটা সময়ের সঙ্গে প্রকাশ্য।

 

 

 

 

২৩ এপ্রিল, ২০১৮ ০০:২৩:০১