আবারো প্রিয়ার চোখের জাদু ভাইরাল! [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


আবারো চোখের জাদুতে মাত করলেন সেই তরুণী। লাস্যময়ী হাসির সঙ্গে ভ্রু কুঁচকানো চাহনী। ব্যাস, নেট দুনিয়া কাবু। হ্যাঁ, বলছি তরুণ অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারের কথা। বেশ কিছু দিন আগে যিনি মালায়লাম ছবি ‘ওরু আদার লাভ’ ছবির গানের একটি দৃশ্য দিয়ে রাতারাতি তারকা বনে যান।

সেই ঘটনার পর প্রিয়া প্রকাশকে নিয়ে কাজ করতে উঠেপড়ে লাগেন নির্মাতা-প্রযোজকরা। সেই সুবাদেই তিনি একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। একটি চকোলেট ওয়েফারের বিজ্ঞাপনে অংশ নিয়ে আবারো চোখের জাদু দেখালেন প্রিয়া।

জানা গেছে, ছয়টি ভাষায় প্রকাশিত হয়েছে প্রিয়ার এই বিজ্ঞাপন। ক্রিকেট খেলা নির্ভর এই বিজ্ঞাপনে প্রিয়া অভিনয় করেছেন একজন চিয়ার লিডার হিসেবে। এতে দেখা যায়, মাঠের মধ্যে অনুশীলন করছেন ক্রিকেটাররা। মাঠের বাইরে চিয়ার লিডার প্রিয়া মন দিয়ে চকোলেট খেতে ব্যস্ত। সেই সময় একটি বল তার কাছে এলে তিনি তা ফেরত না দিয়ে চকোলেট-সঙ্গতেই মত্ত রয়ে যান।

এর পরই এক ক্রিকেটারের সঙ্গে তার কথোপকথনের সময়েই মজা করে তাকে চোখ মারেন প্রিয়া। একবার নয়, দু’দুবার চোখের খেল দেখান প্রিয়া। যার ফলে অল্প সময়েই প্রিয়ার এই বিজ্ঞাপন আলোচনায় চলে এসেছে। -আনন্দবাজার পত্রিকা




১৬ এপ্রিল, ২০১৮ ১৯:১৫:৫৬