এ কেমন পোশাক পরেছেন! নেটিজেনদের প্রশ্নের মুখে সোনাক্ষী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


শেষ কবে হিট দিয়েছেন মনে করতে পারা একটু কঠিন। তবে সোনাক্ষী সিনহার গ্ল্যামার কোশেন্টে তাঁর প্রভাব পড়েনি। ২০১৮ সালেও পাঁচটি সিনেমার সঙ্গে যুক্ত নায়িকা। দু’টিতে আবার বিশেষ চরিত্রে দেখা যাবে। এদিকে হিটের আশায় ফের ‘দাবাং’ সলমন খানের সঙ্গে জুটি বেঁধেছেন। এরই মধ্যে পোশাক নিয়ে বিতর্কে জড়ালেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি আপলোড করেন নায়িকা। জুলাই মাসে একটি ফটোশুট করেছিলেন। তারই স্মৃতি হিসেবে পোস্টটি করেছিলেন। ছবিতে এমন লাল গাউন সোনাক্ষী পরেছেন যে তাঁর শরীরের বিভঙ্গ সুস্পষ্ট হয়ে উঠেছে। এতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। সাহসী হওয়ার জন্য একদল নায়িকার প্রশংসা করেছেন, আরেকদল তাঁকে ভারতীয় সংস্কৃতির দোহাই দিয়েছেন।

অনেকে আবার এই পোশাককে হলিউড তারকা বেয়ন্সের কন্ডোম পোশাকের সঙ্গে তুলনা করেছেন। মেট গালার রেড কার্পেটে ল্যাটেক্স দিয়ে তৈরি পিচ কালারের গাউন পরে গিয়েছিলেন পপ তারকা। কন্ডোম তৈরির অন্যতম উপকরণ এই ল্যাটেক্স। প্লাস্টিক সাদৃশ্য উপকরণটি দিয়েই নিজের শরীরের প্রত্যেকটি বিভাজিকা রেড কার্পেটে মেলে ধরেছিলেন সুন্দরী গায়িকা। কিন্তু তাতে দর্শকদের মন তো পাওয়া যায়ইনি উলটে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় নেটদুনিয়ায়। রেহাই পেলেন না সোনাক্ষীও। সম্প্রতি শরীরচর্চা করে ওজন কমিয়েছেন সোনাক্ষী। হয়তো ভেবেছিলেন, নিজের এই শরীরী সৌন্দর্যে দর্শকদের মন জয় করবেন। প্রশংসা কিছু মিলেছেও। তবে নিন্দা একটু বেশিই জুটেছে।


১২ এপ্রিল, ২০১৮ ১৯:১২:৩৬