অসুস্থ নুসরাত, নায়িকার ট্যুইট ঘিরে বাড়ছে রহস্য
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
কী হয়েছিল অভিনেত্রী নুসরক জাহানের? বুধবার সকাল থেকেই এই প্রশ্নটা ঘুরছে অভিনেত্রীর ফ্যানদের মধ্যে৷ এদিন সকালে সুন্দরীর গুড মর্ণিং পোস্ট থেকেই শুরু হয় রহস্যের৷ কারণ বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়া থেকে উধাও হয়ে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান ৷ তারপর হঠাৎই বুধবার তিনি ফিরলেন ট্যুইটারে৷ কিন্তু এতদিন কোথায় ছিলেন নায়িকা?

বুধবার সকালেই একটি গুড মর্নিং সেলফি আপলোড করে নায়িকা জানান, “তিনি এখন আগের থেকে অনেকটাই সুস্থ আছে, তাই আজ থেকে কাজে নামছেন৷ সকলকে ধন্যবাদও জানান নায়িকা৷” কিন্তু এই মেসেজের জেরে বেজায় সংশয়ে পড়েছেন তাঁর ফ্যানেরা৷ কারণ এটা জানা যাচ্ছে না যে, নায়িকার হয়েছিলটা কী! যদিও কেউ বলছেন নায়িকার শরীর খাপার ছিল। কেউ বা বলছেন মন খারাপ। আর এই দু’ই খারাপ মিলে তৈরি হয়েছে রহস্যের।

সূত্রের খবর, সম্প্রতি বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’-এর শ্যুটিং চলছিল জোরকদমে৷ শ্যুটিংয়ের টাইট শিডিউলের জেরে অসুস্থ হয়ে পড়েন তিনি৷ যার জেরে বেশকদিন বিশ্রাম নেন নায়িকা৷ তবে এখন স্বস্তির খবর এটাই যে, বুধবার থেকে নিজ ছন্দে ফিরেছেন এই সুন্দরী৷ যদিও কী কারণে অসুস্থ হয়ছিলেন তিনি, সেই সম্পর্কে নিজেও মুখে নায়িকা এখনও কিছু জানাননি৷

১২ এপ্রিল, ২০১৮ ০০:৩৪:১৩