সালমানের যথাযথ শাস্তি হয়েছে’, মুখ খুলে ধর্ষণের হুমকি পেলেন সোফিয়া
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বলিউডের ভাইজানের শাস্তির বিধান নাকি যথাযথ। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনের পাঁচ বছরের কারাদণ্ডের সোশ্যাল মিডিয়ায় একথাই লেখেন মডেল অভিনেত্রী সোফিয়া হায়াত। এরপরই সরাসরি ধর্ষণ করে খুনের হুমকি পেলেন সোফিয়া। তাও আবার যার তার কাছ থেকে নয়, সল্লু ভক্তের কাছ থেকে। হুমকি এল প্রকাশ্যেই।

এমনিতেই ভাইজানের জন্য ভক্তরা আকুল। সলমনের জেলের খাবারে অরুচি। এই খবর পেয়ে ভক্তদের অনেকেই খাওয়ার পাট চুকিয়ে ফেলে। এহেন পরিস্থিতিতেই মুখ খোলেন সোফিয়া হায়াত। বিগ বসের মডেল অভিনেত্রী। সবার বিপরীতে হেঁটে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন মনের কথা। সলমনের পাঁচ বছরের কারাদণ্ডের যে রায় বিচারক দিয়েছেন, তা একেবারে যথাযথ। এরপরই প্রকাশ্যে ধর্ষণ ও খুনের হুমকি পান তিনি। হুমকি দেয় সল্লু ভক্ত। হায়াত মুখ খুললেই তাঁকে দেখে নেওয়া হবে। পোস্ট করে বলা হল এমনটাও।

কৃষ্ণসার হত্যা মামলায় যোধপুর আদালত সলমন খানকে দোষী সাব্যস্ত করে। সেই রায়কেই স্বাগত জানিয়েছিলেন সোফিয়া। এই কারণে তাঁকে সলমনের ভক্তদের রোষের মুখে পড়তে হল। প্রিয় নায়কের বিরুদ্ধে মুখ খোলার কারণে সোফিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি দিয়েছেন সলমনের অনুরাগীরা। ইনস্টাগ্রামে সেই মন্তব্যগুলির ছবিও পোস্ট করেন হায়াত। সোফিয়া ইনস্টাগ্রামে লেখেন,  সলমনের ভক্তরাও আসলে তো সলমনেরই প্রতিনিধি। আর তাই এহেন অনুরাগীদের দেখেই বোঝা যাচ্ছে,  সেই তারকা কেমন! সলমন শাস্তি পাওয়ার পর থেকেই তাঁর সমর্থনে সোশ্যাল মিডিয়ায় অজস্র পোস্ট করতে থাকেন অনুরাগীরা। শনিবার জামিনে মুক্তি পেয়েছেন সল্লু। বলিউডের বেশিরভাগ তারকাই সলমনের পাশে দাঁড়িয়েছেন। নিন্দুকেরা বলছেন,  সলমন নিয়ন্ত্রণ করেন,  কোন অভিনেতা কী কাজ করবে বলিউডে। তাই ভাইজানকে কেউ চটাতে চান না। তবে রাখি সাওয়ান্ত,  গওহর খান,  মণীশ পাল সোফিয়াকে সমর্থন করেছেন। সোফিয়া উল্লেখ করেছেন, নিরীহ পশুদের হত্যার অধিকার কারও নেই। বলেন, তারকার বিরুদ্ধে ফুটপাথবাসীকে মারার অভিযোগও রয়েছে। শুধু সেলিব্রিটি তকমার কারণে ১৭ বছর পার পেয়েছেন সলমন। তাঁর সাজা হওয়া প্রয়োজন ছিল। সূত্র: সংবাদ প্রতিদিন



 


০৯ এপ্রিল, ২০১৮ ১৯:৪৩:৫৪