সালমানের প্রেমে পুলিশি হেফাজতে কিশোরী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মুম্বাই সে ভাইজানের জাবরা ফ্যান, একবার চোখের দেখা দেখতে চান ভাইজানকে। তাই আরও অনেক গুলো গল্পের মত বাড়ি ছেড়ে ট্রেনে বসে পড়েন এক কিশোরী। তারপর সোজা মুম্বাই, সালমানের বাড়ির সামনে। তারপর?

নাহ্, অনেক ঘোরাঘুরির পরেও দেখা পান না প্রিয় হিরোর। অগত্যা বাড়ির ভেতরে ঢোকার সিদ্ধান্ত নেয় সে। কিন্তু নিরাপত্তারক্ষীরা সেখানেও আটকে দেয় তাকে। কিন্তু জাবরা ফ্যানদের আজ পর্যন্ত কেউ আটকাতে পেরেছে?

লুকিয়ে গ্যালাক্সিতে যাওয়ার বুদ্ধি আঁটে সে। অ্যাপার্টমেন্টের পাঁচিল টপকানোর মতো দুঃসাহস দেখায় সে। কিন্তু সে চেষ্টাও তার বিফলে যায়। নিরাপত্তারক্ষীদের হাতে ধরা পড়ে সে। খবর যায় বান্দ্রা পুলিশের কাছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মেয়েটিকে একটি হোমে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, কিশোরীর বাড়ি মধ্যপ্রদেশে। রবিবার ভোপালে নিজের বাড়িতে কাউকে কিছু না বলে মুম্বই চলে আসে ওই কিশোরী। জানা গিয়েছে, মধ্যপ্রদেশ থেকে ট্রেনে চেপেই সে এসেছে তার স্বপ্নের পুরুষের সঙ্গে দেখা করতে। কিন্তু সেটা এখনও পর্যন্ত হয়ে ওঠেনি। মেয়েটির কাছে পাওয়া আধার কার্ডের ভিত্তিতে, তার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। মেয়েকে ঘরে ফিরিয়ে নিতে মুম্বই আসছে তার বাবা-মা। সূত্র: জিনিউজ

 

০৪ এপ্রিল, ২০১৮ ২২:২৪:৩৪