‘ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদে ঐশ্বরিয়ার সঙ্গে কে?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর আলোচিত হয়েছিলেন। পরবর্তীতে বলিউড সিনেমায় অভিনয় করে হয়েছেন সুপারস্টার। আর এখন বলিউডের সবচেয়ে প্রভাবশালী পরিবারের পুত্রবধূ। তিনি ঐশ্বরিয়া রায় বচ্চন।

এই তারকা এবার আলোচিত ‘ভোগ’ম্যাগাজিনের প্রচ্ছদের মডেল হলেন। এতে ঐশ্বরিয়ার সঙ্গে দেখা গেলো আরেকজনকে। কে তিনি? তাই নিয়ে আলোচনায় সরগরম বলিউড।

ঐশ্বর্যা রায় বচ্চন বলে কথা। তার সব কাজেই যে চমক থাকবে, তা এক কথায় বলা যায়। বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ ইন্ডিয়া’র এপ্রিল ইস্যুর কভারগার্ল হয়েছেন বচ্চন-বধূ। কভার ইমেজে তার পার্টনার হয়েছেন ফ্যারেল উইলিয়ামস।

কয়েকদিন আগেই ভারতে এসে হোলির উৎসবে মেতেছিলেন ফ্যারেল। রণবীর সিংহের সঙ্গে তার হোলি পার্টির ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার ঐশ্বরিয়ার সঙ্গে জুটি বেঁধে ফটোশুট করার পর নতুনভাবে আলোচনায় এসেছেন এই মার্কিন গায়ক ও অভিনেতা। ভারতজুড়ে এখন তাকে নিয়ে আলোচনা।

এদিকে ঐশ্বরিয়া কয়েকদিন আগেও ‘ফেমিনা’ম্যাগাজিনের প্রচ্ছদ ছবিতে নজর কেড়েছিলেন। ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীকে ‘ফেমিনা’ম্যাগাজিন থেকে বছরের সবচেয়ে সুন্দরী নারীর খেতাব দিয়েছিল।

এবার ‘ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদে নজর কেড়েছেন ঐশ্বরিয়া। বয়স ৪৪ হলেও এখনও যে ১৬ বছরের তরুণীর মতোই নিজের গ্ল্যামার ধরে রেখেছেন সেটাই যেন আবারও প্রমাণ দিলেন এই অভিনেত্রী।


০৪ এপ্রিল, ২০১৮ ১৫:৩৫:৪৫