অভিনেত্রী মিনাক্ষী শেষাদ্রির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কুমার শানু
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


কেদারনাথ ভট্টাচার্যকে চেনেন? এই নাম শুনে যদি অবাক হয়ে যান তাহলে বলা ভাল, জনপ্রিয় গায়ক কুমার শানুর প্রথম নাম কেদারনাথ ভট্টাচার্য। গিনেস বুক অফ ওয়ার্ল্ডে যাঁর নাম রয়েছে একটানা গান গাওয়ার জন্য। একদিনে যিনি ২৮টি গান গেয়ে গিনেস বুক অফ ওয়ার্ল্ডে নিজের নাম তোলেন। কিন্তু, এক সময় বলিউডের এক ডাকসাইটে অভিনেত্রীর সঙ্গে কুমার শানুর সম্পর্ক ছিল জানেন?

পিঙ্কভিলা ডট কম-এর খবর অনুযায়ী, আটের দশকে রিতা ভট্টাচার্যের সঙ্গে বিয়ে হয় কুমার শানুর। সংসার বেশ ভালোই চলছিল। ওই সময় বলিউডে বেশ দাপট নিয়ে কাজ করে যাচ্ছেন শানু। মহেশ ভাট-এর সিনেমা ‘জুর্ম’-এ ‘যব কোয়ী বাত বিগড় যায়ে’ গান গাইছেন কুমার শানু, সেই সময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিনাক্ষী শেষাদ্রির রূপে মুগ্ধ হয়ে যান গায়ক। তখন থেকেই মিনাক্ষীর সঙ্গে সম্পর্কে জড়ান কুমার। কিন্তু, প্রায় ৩ বছর নিজেদের সম্পর্ককে গোপন রেখেছিলেন কুমার শানু এবং মিনাক্ষী শেষাদ্রি। কিন্তু, সেই গোপনতা বেশিদিন স্থায়ী হয়নি।

ওই সময় এক সাক্ষাতকারে কুমার শানুর ম্যানেজার আচমকাই তাঁর সম্পর্কে আলটপকা মন্তব্য করেন। তিনি বলেন, বেশ কয়েকজন বান্ধবী রয়েছেন কুমার শানুর জীবনে। যাঁদের মধ্যে অন্যতম হলেন বলিউড অভিনেত্রী মিনাক্ষী শেষাদ্রি।

কুমার শানুর ম্যানেজারের ওই সাক্ষাত্কার প্রকাশিত হওয়ার পরই স্ত্রী রিতা ভট্টাচার্যের সঙ্গে ঝামেলা শুরু হয় কুমার শানুর। তাঁর জীবনে একাধিক বান্ধবী রয়েছে বলে যে অভিযোগ করা হয়, তা ভিত্তিহীন বলে দাবি করেন তিনি। কিন্তু, মিনাক্ষী শেষাদ্রির সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেননি শানু। এরপরই কুমার শানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন রিতা। ১৯৯৪ সালে বিচ্ছেদ হয়েও যায়। কিন্তু, তারপরও মিনাক্ষী শেষাদ্রির সঙ্গে সম্পর্ক টেকেনি কুমার শানুর। বলিউড গায়কের সঙ্গে ব্রেক আপের পর ১৯৯৫ সালে মার্কিন বিনিয়োগ ব্যাঙ্কার হরিশ মাইসোরকে বিয়ে করে দেশ ছাড়েন মিনাক্ষী শেষাদ্রি।

মিনাক্ষীর বিয়ের পর সালোনি ভট্টাচার্যের সঙ্গে ফের সাতপাক ঘোরেন কুমার শানু। সালোনি ভট্টাচার্য এবং কুমার শানুর ২ সন্তান রয়েছে। বর্তমানে লন্ডনের বাড়িতে মায়ের সঙ্গেই রয়েছেন তাঁরা।









 


০১ এপ্রিল, ২০১৮ ২০:৩৪:০২