২১ বছর পর পুরনো প্রেমিকের কাছে ফিরছেন মাধুরী!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর একটি ছবিতে কাজের ব্যাপারে আলোচনা চূড়ান্ত ছিল। হঠাৎ না ফেরার দেশে চলে গেলেন শ্রীদেবী। এবার ছবিটিতে অভিনয় করতে রাজি হয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সোমবার (১৯ মার্চ) ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অভিষেক বর্মণের পরবর্তী ছবিটির গল্প মায়ের খুব প্রিয় ছিল। বাবা, খুশি এবং আমি মাধুরী দীক্ষিতের কাছে কৃতজ্ঞ যে তিনি ছবিটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন।’

জানা গেছে, 'সিদ্দত' নামের ছবিটিতে শ্রীদেবীর অভিনয়ের কথা চূড়ান্ত হয়। তার সঙ্গে আরও অভিনয় করার কথা ছিল সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং আদিত্য রয় কাপুরের। শ্রীদেবীর হঠাৎ মৃত্যুর পর তার প্রতি শ্রদ্ধা জানাতেই মাধুরী ছবিটিতে রাজি হয়েছেন। 

আর এই ছবির মাধ্যমে ফের পুরনো প্রেমিকের কাছেই ফিরছেন মাধুরী দীক্ষিত। বলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত রসায়নের কথা। তবে বাস্তবে নয়, সিনেমার প্রয়োজনে ২১ বছর পর রিল লাইফে ফের দেখা যাবে বলিউডের এক সময়ের এই জনপ্রিয় হিট জুটিকে।

এক সময় সঞ্জয়-মাধুরী জুটি মানেই ছিল হিট। ১৯৯১ সালে 'সাজন' ছবিতে এই জুটি বেশি আলোচনায় আসে। শুধু সিনেমার পর্দাতেই নয়, ব্যক্তিগত জীবনেও তথন জমে উঠেছিল সঞ্জয়-মাধুরীর প্রেম। মুম্বাই বিস্ফোরণের ঘটনায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর তাঁর থেকে দূরে সরে যান মাধুরী। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ১৯৯৭ সালে মাহান্ত 'ছবিতে'। তারপর তাঁরা আর একসঙ্গে কাজ করেননি।

 

 

২৭ মার্চ, ২০১৮ ১১:৪১:১০