বলিউড ইন্ডাস্ট্রির ভেতরের খবর নিয়ে বোমা ফাটালেন রাধিকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ইন্ডাস্ট্রি নিয়ে বিভিন্ন সময়ে নানা ধরনের বিস্ফোরক কথা বলেছেন সাহসী অভিনেত্রী রাধিকা আপ্তে। এবার জানালেন তার এক অদ্ভুত অডিশনের কথা। যেখানে একটি সিনেমায় অডিশনের জন্য তাঁকে ‘ফোন সেক্স’ করে দেখাতে বলা হয়েছিল।

সম্প্রতি, নেহা ধুপিয়ার ‘বিএফএফ উইথ ভোগ’ নামের শো’তে এসে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করলেন রাধিকা। অভিনেতা রাজকুমার রাও-এর সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে হোস্ট নেহা ধুপিয়া তাঁকে ‘ক্রেজিয়েস্ট’ অভিজ্ঞতার কথা শেয়ার করতে বলেন। তখনই এই অভিজ্ঞতার কথা জানান তিনি।

রাধিকা বলেন, Dev D ছবিতে অডিশনের জন্য তাঁকে ‘ফোন সেক্স’ করে দেখাতে বলা হয়। রাধিকা বলেন, তখনও পর্যন্ত কোনোদিন ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না, অথচ নাকি সেটা ফাটিয়ে করেছিলেন তিনি।

যদিও সেই অডিশনের পরও ওই রোলটা পাননি রাধিকা। সেই ভূমিকাতেই অভিনয় করেছিলেন মাহি গিল। ওই ছবিতে ছিলেন কালকি কোয়েচলিনও।

একসময় একতা কাপুর বলেছিলেন, ‘কে রাধিকা?’ সেই প্রসঙ্গেও এদিন প্রশ্ন করেন নেহা ধুপিয়া। রাধিকা অবশ্য তাতে বিন্দুমাত্রও বিচলিত হননি। তিনি বলেন, একতার সঙ্গে তাঁর ভালই সম্পর্ক। কেন একথা বলেছিলেন, তা জানেন না রাধিকা।

কিছুদিন আগেই রাধিকা আপ্তে জানান, অভিনয় জীবনের শুরুতেই কোনও এক দক্ষিণি অভিনেতাকে চড় মেরেছিলেন তিনি। তাঁকে অশ্লীল ইঙ্গিত করাতেই এই প্রতিক্রিয়া দিয়েছিলেন রাধিকা। সূত্র: কলকাতা২৪

 

২৪ মার্চ, ২০১৮ ১০:২৭:৩৫