স্ত্রীকে নজরে রাখতে গোয়েন্দা লাগালেন নওয়াজ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন। ব্যতিক্রমী অভিনয়ে জন্য তার যথেষ্ট সুনাম রয়েছে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বারবার তাকে সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে। কিছুদিন আগে নিজের আত্মজীবনী নিয়ে লাইমলাইটে উঠে এসেছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। সেখানে প্রাক্তন প্রেমিকাদের কথা লিখে বিপাকে পড়েছিলেন এই অভিনেতা। বাধ্য হয়ে সে বই ফিরিয়ে নিতে হয় তাকে। এবার নিজের স্ত্রীর বিরুদ্ধে গোয়েন্দা লাগানোর অভিযোগ উঠেছে এই অভিনেতার বিরুদ্ধে। 

অভিযোগ উঠেছে, নিজের আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মাধ্যমে স্ত্রী অঞ্জলির কল ডিটেল রেকর্ড অর্থাৎ সিডিআর বের করিয়েছেন নওয়াজ। এ কাজ তিনি তখন করেছেন যখন দুইজনে আলাদা বাড়িতে বাস করছিলেন। সম্প্রতি,বেআইনিভাবে কললিস্ট তালিকা বের করার  অপরাধে ১১জনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিস। তাদেরকে জিজ্ঞাসাবাদ করেই উঠে আসে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির নাম। জানা যায়,নওয়াজের স্ত্রী অঞ্জলি সিদ্দিকির কল তালিকা বৈআইনিভাবে বের করিয়েছেন তিনি। আটককৃতদের কাছ থেকে আরও জানা যায়,  স্ত্রীর উপর নজরদারি চালাতে গোয়েন্দা লাগিয়েছিলেন নওয়াজ। মুম্বাই পুলিসের এক কর্মকর্তা জানিয়েছেন, নওয়াজউদ্দিন ছাড়াও বলিউডের একাধিক সেলিব্রিটি ও ব্যবসায়ীর নামও উঠে এসেছে এই তালিকায়। এ বিষয়ে এখনও তদন্ত চলছে।

জানা যায়, নওয়াজের আইনজীবী রিজওয়ান, নওয়াজ ও তার স্ত্রী অঞ্জলিকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল মুম্বাই পুলিশ। কিন্তু কেউই হাজিরা দেননি। এর জেরেই অভিনেতার বিরুদ্ধে সমন জারি করা হয়েছে। যদিও এ নিয়ে নওয়াজের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেখানো হয়নি। 

সূত্র : জিনিউজ

 

১১ মার্চ, ২০১৮ ২৩:৩৩:৩৯