এবার যমজ সন্তানের মা হলেন সানি লিওন
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


খবরটা আচমকাই এল। সোশ্যাল মিডিয়ায় নায়িকা নিজেই জানালেন সুখবর। যমজ সন্তানের মা হলেন সানি লিওন। সদ্যোজাতের ছবি পোস্ট করেই এই খবর দিলেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। সঙ্গে রয়েছে পালিত কন্যা নিশাও।

সোমবার সানির এই পোস্টেই চমকে ওঠেন নেটদুনিয়ার বাসিন্দারা। এই তো কিছুদিন আগেই নিশাকে দত্তক নিয়েছিলেন নায়িকা। এরমধ্যেই আবার যমজ সন্তান? এই প্রশ্নই ওঠে নেটদুনিয়ায়। সে প্রশ্নেরও উত্তর দেন নায়িকাই। জানিয়েছেন, বহু বছর থেকে সন্তান চাইছিলেন তিনি ও ড্যানিয়েল। এর জন্য তাঁরা সারোগেসির সাহায্য নেন। ২০১৭ সালের ২১ জুন দু’জনে জানতে পারেন, যমজ সন্তান হতে চলেছে তাঁদের। কয়েক সপ্তাহ আগেই জন্ম হয় অ্যাশের সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবারের। সঙ্গে দিদি নিশাকেও দেখা গেল হাসিমুখে।

এক আগে এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, ডানিয়েল ভীষণভাবে সন্তান চাইছেন। সন্তান চাইছেন তাঁর শাশুড়িও। সানি নিজেও পরিবার বাড়াতে চেয়েছিলেন। সেই জন্যই সারোগেসির সাহায্য নেওয়ার কথা ভেবেছিলেন তাঁরা। পুরো বিষয়টিকেই ‘ঈশ্বরের পরিকল্পনা’ হিসেবে ব্যাখ্যা করেছেন সানি। প্রায় এক বছরের মধ্যেই তিন সন্তানের জননী হলেন বলিউডের ‘বার্বি ডল’। এবার তাঁর পরিবার সম্পূর্ণ হল বলেই মনে করছেন প্রাক্তন পর্নো তারকা।


০৫ মার্চ, ২০১৮ ১৯:৫২:১৪