দেবের ভালোবাসার রঙে রঙিন রুক্মিনী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
নানান রঙে রঙিন আজ আকাশ। দিনের আলোয় তারারা আজ চমকাচ্ছেন লাল, হলুদ, নীল সাত রামধনু রঙে। এমন দিনে ঘরের কোণে বসা মানা। তাইতো বান্ধবীকে বাসন্তী রঙে রাঙিয়ে দিলেন দেব। সদ্য নিজের ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন নায়ক। যেখানে রুক্মিনী কে লুকিয়ে রঙ মাখিয়ে দেন দেব। তারপর দু’জনে মিলে ফ্যানদের হোলির শুভেচ্ছা জানান। 

‘ককপিট’-এর পর আবার একসঙ্গে জুটিতে দেব ও রুক্মিনী। ছবির নাম ‘কবীর’। ২০০৬ সালে ঘটা মুম্বই ট্রেন ব্লাস্টকে কেন্দ্র করেই আবর্তিত হবে এই সিনেমা। ইন্ডাস্ট্রির ভেতরের খবর বলছে, এ ছবির কাহিনি সন্ত্রাসবাদের উপর। মুম্বই বিস্ফোরণকে মাথায় রেখেই অনিকেত ছবির গল্প লিখেছেন।

২০১৩ সালে ইন্দো-নেপাল বর্ডার থেকে ভারতীয় ইন্টেলিজেন্সের হাতে গ্রেফতার হওয়া ভারতীয় মুজাহিদ্দিনের প্রতিষ্ঠাতা ইয়াসিন ভটকলকে নিয়েই সম্ভবত গল্পের সূত্রপাত। নায়ক বলেন “অনিকেতদার গল্প শুনে দারুণ লেগেছে। এতটাই জীবন্ত বিষয় যে, সবাই বুঝতে পারবে।”

দেবের প্রোডাকশন হাউসের তৃতীয় সিনেমা ‘কবীর’। জানা গিয়েছে, ‘কবীর’-এর বাজেট প্রায় সাড়ে তিন কোটি টাকা। অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনেকদিন ধরেই কাজের কথা চলছিল নায়কের। অবশেষে কবীরের হাত ধরে সেই ভাবনা বাস্তবায়িত হতে চলছে। সূত্রের খবর, চলতি বছর পয়লা বৈশাখে পর্দায় মুক্তি পাবে দেব-রুক্মিণী এবং প্রিয়াঙ্কা সরকার অভিনীত ‘কবীর’।

০২ মার্চ, ২০১৮ ০৯:২০:১২