সম্ভবত খুন করা হয়েছে শ্রীদেবীকে, বিস্ফোরক দাবি সুব্রহ্মণ্যম স্বামীর
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
জল্পনা উসকে দিয়েছিলেন সপা নেতা তথা রাজ্যসভার সাংসদ অমর সিং। ময়নাতদন্তে শ্রীদেবীর রক্তে অ্যালকোহলের নমুনা পাওয়া মাত্র বিস্ময় প্রকাশ করেছিলেন তিনি। জানিয়েছিলেন, শ্রীদেবী মদ্যপান করতেন না। করলেও ওয়াইন খেতেন। একই দাবি বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীরও। তাঁর দাবি, যেভাবে মৃত্যু হয়েছে অভিনেত্রীর তা কিছুতেই মানা যাচ্ছে না। সম্ভবত খুনই করা হয়েছে শ্রীদেবীকে।

সংবাদসংস্থা এনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে স্বামী জানিয়েছেন, মৃত্যু ঘিরে একাধিক ধোঁয়াশা রয়েছে। শ্রীদেবী মদ ছুঁতেন না, যেহেতু নিজের স্বাস্থ্য ও সৌন্দর্য নিয়ে তিনি অতিমাত্রায় সচেতন ছিলেন। এই পরিস্থিতিতে তাঁর শরীরে অ্যালকোহল ঢুকল কী করে? স্পষ্টতই সাংসদের ইঙ্গিত, খুনের দিকে। প্রকারন্তরে তিনি বলতে চেয়েছেন, কেউ হয়তো জোর করে শ্রীদেবীকে মদ্যপান করিয়েছিলেন। যিনি জানতেন যে মদ্যপানের পর শ্রীদেবী বেসামাল হয়ে যেতে পারেন। ফরেনসিক রিপোর্টে স্পষ্ট জানানো হয়েছে, বাথটবের জলে ডুবেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন সাংসদ। তাঁর প্রশ্ন, বাথটবের জলে ডুবে কী করে কারও মৃত্যু হতে পারে? সিসিটিভি ফুটেজের অসঙ্গতি নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। কেনই বা আগে বলা হয়েছিল যে, হৃদরোগে আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে অভিনেত্রীর? তবে এখনও তদন্তের উপর আস্থা রেখেছেন তিনি। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি 

এখনও শ্রীদেবীর মরদেহ দুবাইয়ের মর্গেই রাখা হয়েছে। ফরেনসিক রিপোর্ট ও অন্যান্য তথ্য তুলে দেওয়া হয়েছে দুবাইয়ের পাবলিক প্রসিকিউশনের হাতে। স্থানীয় আইন মেনেই চলছে তদন্ত। এদিকে আরও একটি বিষয় উত্থাপন করেছেন সুব্রহ্মণ্যম স্বামী। শ্রীদেবীর মৃত্যুতে দাউদ যোগেরও অভিযোগ তুলেছেন তিনি। তাঁর দাবি, অভিনেত্রীদের সঙ্গে দাউদের সম্পর্ক রয়েছে। অবৈধ সম্পর্ক। এই মৃত্যুর ক্ষেত্রে সেদিকেও নজর দেওয়া উচিত বলে মনে করছেন তিনি।

এদিকে মঙ্গলবার দুবাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন অর্জুন কাপুর। অতীতের তিক্ততা ভুলে সংকটের মুহূর্তে বাবার সঙ্গে থাকতে চান তিনি। প্রসঙ্গত, অর্জুন বনি কাপুরের আগের পক্ষের ছেলে। শ্রীদেবীকে বিয়ে করতেই তাঁর মায়ের সঙ্গে সম্পর্কে ইতি টানেন বনি। তা নিয়ে পারিবারিক তিক্ততা বহুদিনের। যদিও এই সময়ে সে অতীত ভুলে সৎমার দেহ ফেরাতেই উদ্যোগী হয়েছেন অর্জুন।

২৭ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৪৮:২৯