আসিফের 'কী করে তোকে বোঝাই' ছয় মাসেই এক কোটি! [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মাত্র ছয় মাসেই কোটির মাইলফলক পার করেছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের গাওয়া ‘কী করে তোকে বোঝাই’ গানটি। গত ২৪ আগষ্ট ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়।  শনিবার (২৪ ফেব্রুয়ারি) গানটির দর্শক ছাড়িয়ে যায় ১ কোটি। এত অল্প সময়ে খুব কম গানই সাম্প্রতিক সময়ে এই মাইলফলক পার করতে পেরেছে বলে সংশ্লিষ্টরা বলছেন। গানটিতে আসিফ আকবরের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন পাওয়ার ভয়েস খ্যাত শিল্পী কর্ণিয়া। গানের মডেলও হয়েছেন এই দুই তারকা। ‘কী করে তোকে বোঝাই’ গানটি এখন শ্রোতাদের মুখে মুখে ফিরছে। যেমন আসিফ আকবরের ‘আগুন’ গানের ক্ষেত্রে হয়েছিল।

বাংলা গান সংশ্লিষ্টরা বলছেন, ‘কী করে তোকে বোঝাই’ সাম্প্রতিক সময়ে যত মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে তার মধ্যে এটাই এখন সেরা। সব রেকর্ড ভেঙে দিয়েছে।

‘কী করে তোকে বোঝাই’ গানটিতে আসিফ আকবর ও কর্ণিয়ার অসাধারণ গায়কীর পাশাপাশি দুর্দান্ত অভিনয়ও শ্রোতা-দর্শকদের হৃদয় ছুয়ে গেছে। কক্সবাজারে গানটির চিত্রায়ন করেন নির্মাতা সৈকত নাসির।

‘জানিনা তো কী করে তোকে বোঝাই ভালবাসা বলে কী আর বোঝানো যায়’ এমন কথার গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।



২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৫৭:২৪