কাজ চেয়ে অমিতাভের আবেদন পত্র
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
কাজ চেয়ে বায়োডাটা আপলোড করেছেন বিগ-বি অমিতাভ। তাও আবার টুইটারে। আবেদনপত্রে লেখা... নাম- অমিতাভ বচ্চন, জন্ম- ১১.১০.১৯৪২, জন্মস্থান- এলাহবাদ, বয়স- ৭৬, কাজের অভিজ্ঞতা- ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৪৯ বছর। সিনেমার সংখ্যা- কমপক্ষে ২০০, ভাষা- হিন্দি, ইংরেজি, বাংলা, পাঞ্জাবি, উচ্চতা- ৬'২''।  আবেদন পত্রের নিচে লেখা উচ্চতার কোনও সমস্যা নেই। আর যেটা কিনা বলিউডের অনেক অভিনেতার ক্ষেত্রেই প্রধান সমস্যা।ভাবছেন, ব্যাপারটা কি! শেষ পর্যন্ত কিনা অমিতাভ বচ্চনকেও সিভি আপলোড করতে হচ্ছে!

আজ্ঞে হ্যাঁ, ঘটনাটা সত্যি হলেও তা নেহাতই মজার। বিগ-বির রসবোধের কথা কমবেশি প্রায় সকলেরই জানা। তবে শাহেনশার এই বায়োডাটার সঙ্গে থাকা সংবাদপত্রের একটি বিশেষ আর্টিক্যাল দেখলেই গোটা বিষয়টি স্পষ্ট হয়ে যায়। এই প্রতিবেদনে বলা হয়েছে 'পদ্মাবত'এ দীপিকা ও শাহিদকে প্রায় একই উচ্চতার মনে হয়েছে। একই সমস্যা রয়েছে 'ঠগস অফ হিন্দুস্থান'-এ আমির ক্যাটরিনার ক্ষেত্রেও। দীপিকা ও ক্যাটরিনা দুজনেই শাহিদ ও আমিরের থেকে লম্বা। 

তবে বিগ-বির উচ্চতা ৬'২'' । তাই কোনও সিনেমা নির্দেশকেরই উচ্চতা নিয়ে কোনও সমস্যা হবে না।

ইতিমধ্যেই বিগ বি-র এই টুইটের প্রত্যুত্তর এসেছে দীপিকার কাছ থেকে।  তবে বিগ-বির এই টুইটের উত্তরে শাহিদ ও আমির কী বলেন এখন সেটাই দেখার।

 

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:৫৭:৫৯