বলিউডকে কানাডা নিয়ে যাবেন ট্রুডো, কথা বললেন শাহরুখের সঙ্গে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
মঙ্গলবার মুম্বাইয়ের হোটেল তাজ প্যালেসে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে নৈশভোজে হাজির হয়েছিলেন ট্রুডো। পরেছিলেন সোনালি রঙের শেরওয়ানি। সুদর্শন ট্রুডো'র এই ভারতীয়ানা দেখে আপ্লুত হয়েছেন অনুষ্ঠানে উপস্থিত সব অতিথিরাই।  হোটেল তাজ প্যালেসে শাহরুখ খানের সঙ্গে দেখা করার পর ট্রুডো ভারত এবং কানাডার যৌথ প্রযোজনায় ছবি বানানোর প্রস্তাব রাখেন। এতে দুই দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি উপকৃত হবে বলেই মত তাঁর। ট্রুডোর ভাবনাকে সম্মান জানিয়ে শাহরুখও ইন্দো-কানাডা যৌথ প্রযোজনয়া ছবি বানানোর কথা বলেন। 

নিজস্ব প্রতিবেদন: ভারত-কানাডা যৌথ প্রযোজনায় ছবি তৈরি হোক, ভারতে এসে বি-টাউনের কাছে প্রস্তাব রাখলেন সে দেশের প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। মুম্বইয়ে এক জমকালো অনুষ্ঠানে 'বলিউড পরিবারে'র সঙ্গে দেখা করেন কানাডার প্রধানমন্ত্রী। সেখানে ভারতের অনেক উদ্যোগপতি-সহ বি-টাউনের কিং শাহরুখের সঙ্গেও কথা বলেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুপম খের, ফরহান আখতারের মতো অভিনেতারাও। 

মঙ্গলবার মুম্বইয়ের হোটেল তাজ প্যালেসে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে নৈশভোজে হাজির হয়েছিলেন ট্রুডো। পরেছিলেন সোনালি রঙের শেরওয়ানি। সুদর্শন ট্রুডো'র এই ভারতীয়ানা দেখে আপ্লুত হয়েছেন অনুষ্ঠানে উপস্থিত সব অতিথিরাই। 

উল্লেখ্য, হোটেল তাজ প্যালেসে শাহরুখ খানের সঙ্গে দেখা করার পর ট্রুডো ভারত এবং কানাডার যৌথ প্রযোজনায় ছবি বানানোর প্রস্তাব রাখেন। এতে দুই দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি উপকৃত হবে বলেই মত তাঁর। ট্রুডোর ভাবনাকে সম্মান জানিয়ে শাহরুখও ইন্দো-কানাডা যৌথ প্রযোজনয়া ছবি বানানোর কথা বলেন।  প্রসঙ্গত, একুশে ফেব্রুয়ারি অমৃতসরের স্বর্ণ মন্দিরে যাওয়ার কথা রয়েছে জাস্টিন ট্রুডোর। এর আগে সপরিবারে আগ্রার তাজমহল পরিদর্শন করেছেন কানাডার প্রধানমন্ত্রী।

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৪৫:১০