কটূক্তি করায় যুবককে প্রকাশ্যে চড় মারার হুমকি জারিনের
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী জারিন খান।
নেটদুনিয়ায় এখন ‘ট্রোল’-এরই চল। ভারচুয়াল এই হেনস্তার মুখে কমবেশি সকলেই পড়েছেন। বিশেষ করে মহিলা তারকারা। কার কীভাবে পোশাক পরা উচিত, কার কতটা সুন্দর হওয়া উচিত- এমন মাপকাঠি নেটদুনিয়ার গুটিকয়েক বাসিন্দাই ঠিক করে দেন। মাঝে মধ্যেই আলোচনা-পর্যালোচনা শালীনতার সীমা ছাড়িয়ে যায়। কেউ কেউ সোশ্যাল মিডিয়ার মারফতই প্রতিবাদ করেন, কেউ আবার এড়িয়ে চলাকেই শ্রেয় মনে করেন। তবে অশালীন মন্তব্য মানুষটাকে খুঁজে বের করে সামনে গিয়ে প্রতিবাদে ক’জন গর্জে ওঠেন? এই সুযোগই করে দিয়েছিল বেসরকারি টেলিভশনের একটি রিয়্যালিটি শো। আর সে সুযোগ পুরোপুরি কাজে লাগালেন অভিনেত্রী জারিন খান। প্রকাশ্যেই ওই ব্যক্তিকে চড় মারার হুমকিও দিলেন তিনি।

বলিউডে জারিনের অভিষেক হয়েছিল সলমন খানের বিপরীতে। তখন থেকেই কটূক্তি শুনতে হয় অভিনেত্রীকে। একে নায়িকা হিসেবে তাঁর একটু ভারিক্কি চেহারা, তায় আবার মুখের সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল রয়েছে। এর জন্য কম কথা শুনতে হয়নি নায়িকাকে। তেমনই কিছু হয়তো সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন অভিযুক্ত যুবক। আর তাতেই বেজায় খেপে যান নায়িকা। যুবককে সামনে পেয়ে নিজের সমস্ত ক্ষোভ প্রকাশ করে দেন। শোয়ের সঞ্চালক রণবিজয় কোনওভাবে শান্ত করেন অভিনেত্রীকে। তবে পরে আবার নিজের এ ভিডিও পোস্ট করে জারিন বলেন, ভীতুর মতো পিছনে কথা না বলে কারও কিছু বলার থাকলে প্রকাশ্যেই বলতে পারেন।

তবে জারিন প্রথম নয় এভাবে নেটদুনিয়ায় ট্রোল-এর শিকার আরও অনেক তারকাই হয়েছেন। অনেকেই এভাবেই শোয়ের মাধ্যমে তার জবাব দিয়েছেন। তবে জারিনের ক্ষোভটা যেন একটু বেশিই ছিল।

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০৮:৫৮:০৪