অজয় জাদেজার সাথে গভীর প্রেম ভেঙে যায় মাধুরীর
অ+ অ-প্রিন্ট
ফিল্ম ম্যাগাজিনের জন্য মাধুরীর সঙ্গে জাদেজা
সঞ্জয় দত্তের সঙ্গে তাঁর নাম জড়ায়। 'সাজন'-এ যখন সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরী দীক্ষিতের নাম জড়ায়, তখন তাঁদের মধ্যেই দুরন্ত প্রেম চলছে বলেই গুঞ্জন ছড়ায় বলিউডে। কিন্তু, সঞ্জয়-মাধুরীর সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিল না বলিউডের 'ধকধক গার্ল'-এর পরিবার। আর ঠিক ওই সময়ই বেআইনি অস্ত্র মামলায় নাম জড়ায় সঞ্জয় দত্তের। ফলে, সুনীল দত্তের ছেলের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় মাধুরীর।

শুধু সঞ্জয় দত্ত-ই নয়, মাধুরী দীক্ষিতের সঙ্গে এক সময় অনিল কাপুরের নাম জড়ায়। জ্যাকি শ্রফের সঙ্গেও মাধুরী সম্পর্কে জড়িয়েছিলেন বলেও খবর পাওয়া যায়। কিন্তু, এ তো গেল গ্ল্যামার জগতের কথা। জানেন কি, ২২ গজের এক ক্রিকেটারের সঙ্গেও এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত।

জানা যায়, অজয় জাদেজার সঙ্গে এক সময় সম্পর্ক ছিল বলিউডের অন্যতম গ্ল্যামার গার্ল মাধুরী দীক্ষিতের। একটি ম্যাগাজিনের ফটোশুটের সময় মাধুরী দীক্ষিতের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে গুজরাতের জাদেজা রয় পরিবারের ছেলে অজয় জাদেজার। ওই সময় মাধুরী-জাদেজা সম্পর্ক বলিউডের 'টক অফ দ্য টাউন' হয়ে ওঠে। কিন্তু, জাদেজা রয় পরিবার ওই সম্পর্ক নিয়ে একেবারেই খুশি ছিল না।

শুধু তাই নয়, মাধুরী দীক্ষিতের সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রভাব জাদেজার খেলার উপরও পড়ছিল বলে শোনা যায়। কিন্তু, তা সত্ত্বেও জাদেজার সঙ্গে মাধুরীর ভালোবাসায় কোনও ভাটা পড়েনি। কিন্তু, আচমকাই ওই সময় ম্যাচ ফিক্সিং-এ নাম জড়ায় অজয় জাদেজার। আর সেটাই হয় মোক্ষম দাওয়াই। ম্যাচ ফিক্সিং-এর সঙ্গে জাদেজার নাম জড়িয়ে পড়ায়, তাঁর সঙ্গে দূরত্ব বাড়তে শুরু করে মাধুরীর। ফলে, অচিরেই ভেঙে যায় সেই সম্পর্ক।

অজয় জাদেজার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর শ্রীরাম নেনে-কে বিয়ে করে বিদেশে উড়ে যান বলিউডের 'ধকধক গার্ল'। জিনিউজ

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:৫১:৫৬