রাশিয়ার বয়ফ্রেন্ডের বিয়ে করতে চলেছেন শ্রিয়া সরণ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সেলেব্রিটিদের বিয়ের মরশুম চলেছে। অনুষ্কাকে দিয়ে শুরু। তারপর একে একে বেশ কয়েকটা ‘উইকেট ডাউন’। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী শ্রিয়া সরণ। সম্প্রতি দক্ষিণের আর এক অভিনেত্রী ভাবনা বিয়ে করেছেন। এবার শোনা যাচ্ছে বিয়ে করছেন শ্রিয়া। বলিউডেও একাধিক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় সিনেমার পাশাপাশি হিন্দি ও ইংরেজি ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন শ্রিয়া। এক দশকের বেশি দীর্ঘ অভিনয় কেরিয়ারে উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। আগামী মার্চে তিনি নাকি বিয়ের পিঁড়িতে বসছেন। রাশিয়ান বয়ফ্রেন্ডের সঙ্গে আগামী মাসে বিয়ে করতে চলেছেন শ্রিয়া। এমনকি, বর্তমানে রাশিয়াতেই রয়েছেন তিনি। রাজস্থানকে বিয়ের জন্য বেছে নিয়েছেন।

শ্রিয়া সরণ সর্বশেষ ‘পয়সা উসুল’ ছবিতে অভিনয় করেছেন। এতে নান্দামুরি বালাকৃষ্ণার বিপরীতে অভিনয় করেন তিনি। এ ছাড়া তার হাতে আছে বেশ কয়েকটি নতুন সিনেমা। এর মধ্যে নারাগাসুরন সিনেমায় অরবিন্দ স্বামীর বিপরীতে, তারকা সিনেমায় নানা পাটেকরের বিপরীতে অভিনয় করবেন এই অভিনেত্রী। মালয়ালাম সিনেমা সল্ট অ্যান্ড পিপার’র রিমেক করছেন ইনি। এছাড়া তেলেগু ভাষার বীরা ভোগা বসন্ত রায়ালু সিনেমাতেও অভিনয় করবেন তিনি। এতে সুধির বাবুর সঙ্গে জুটি বাঁধবেন শ্রিয়া।

 

 

 

 

 

 

 

০৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:২৫:৫১