অবশেষে মেয়ে খুঁজে পেয়েছেন সালমান!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডের সুপারস্টার সালমান খানের বিয়ে নিয়ে এই পর্যন্ত কম জল্পনা হয়নি। সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রায়,ক্যাটরিনা কাইফ এবং হালের  ইউলিয়া ভানতুরসহ অনেক নায়িকার সঙ্গেই তার নাম জড়িয়েছে, বিয়ের রটনা রটেছে। কিন্তু শেষ পর্যন্ত কারও সঙ্গেই এখন পযর্ন্ত বিয়ের পিঁড়িতে বসা হয়নি সালমানের।

জীবনসঙ্গী খুঁজতেই সালমানের ৫২ বছর পার হয়ে গিয়েছে। তারপরও সালমানের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি টুইটারে সালমানের একটি পোস্ট নতুন করে ভক্তদের ভাবিয়ে তুলেছে।

সালমান টুইটারে লিখেছেন, মুছে লাড়কি মিল গ্যায়া। তার মানে সালমান মেয়ে খুঁজে পেয়েছেন। ভাইজানের ওই টুইট দেখে ভক্তরা ভাবতে শুরু করেছেন, তাহলে এতদিনে বিয়ের জন্য সালমান মেয়ে খুঁজে পেলেন। শুরু হয়ে গিয়েছিল মন্তব্যের বন্যাও। কিন্তু কিছুক্ষণ পরেই নিজের জন্য নয়, সালমান তার বোনের স্বামী আয়ুশ শর্মার জন্য সিনেমার নায়িকা খুঁজে পেয়েছেন এমনটাই জানালেন। 'লাভরাত্রি' শীর্ষক সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটছে আয়ুশের। এতদিন সেই ছবির জন্য মনের মতো নায়িকা খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাই নায়িকা খুঁজে পাওয়ার পরই আসলে সালমান খান এমন স্ট্যাটাস দিয়েছিলেন। সালমান এরপরে লিখেছেন, চিন্তার কিছু নেই। আয়ুশের ছবি 'লাভরাত্রি' সিনেমার জন্য মেয়ে খুঁজে পেয়েছি।  বিয়ে নয়,আপাতত প্রেমিকা লুলিয়া ভানতুরের সঙ্গেই ডেটিং নিয়ে ব্যস্ত আছেন সালমান খান । সূত্র : জি নিউজ

 

০৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:১৩:২২