পাকিস্তানি অভিনেত্রী সাম্বুল খান দুর্বৃত্তদের গুলিতে নিহত
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
পাকিস্তানি অভিনেত্রী সাম্বুল খান
পাকিস্তানের জনপ্রিয় পশতু মঞ্চ অভিনেত্রী সাম্বুল খানকে গুলি করে হত্যা করেছে তিন বন্দুকধারী। শনিবার দেশটির খাইবার পাখতুনখোয়া প্রদেশের মারদান জেলার শেইখ মালতুন শহরে নিজের বাড়িতে নিহত হন তিনি। স্থানীয় পুলিশ জানিয়েছে, সাম্বুলের বাড়িতে ঢুকে বন্দুকধারীরা তাদের একটি প্রাইভেট ইভেন্টে তাকে পারফর্ম করা জন্য বলেন। তিনি তাদের প্রস্তাব প্রত্যাখ্যান করলে তারা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। তিনি মারা গেলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

পুলিশ আরও জানিয়েছে, ওই তিন বন্দুকধারীকে ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে। এই মুহূর্তে তাদেরকে গ্রেপ্তার করার জন্য সক্রিয়ভাবে কাজ করছে পুলিশ। পুলিশ ডিপার্টমেন্টের সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, এই ঘটনার ফার্স্ট ইনভেস্টিগেশন রিপোর্ট(এফআইআর) তদন্তে একজন সাবেক পুলিশ সদস্যকে নিযুক্ত করা হয়েছে।

এর আগে আরেক থিয়েটার অভিনেত্রীর ওপর হামলার ঘটনা তদন্তের সঙ্গে যুক্ত থাকা দুই সাবেক পুলিশ সদস্যকেও এই এফআইআরে নিযুক্ত করা হয়েছে বলেও জানিয়েছে এই সূত্র। পাকিস্তানের শীর্ষস্থানীয় গণমাধ্যম ডনে প্রকাশিত প্রতিবেদনে এসব কথা বলা হয়েছে। দেশটির আরেকটি গণমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এই ঘটনায় করা এফআইআরে সাবেক পুলিশ কনস্টেবল নাইম খাট্টাক, জেহাঙ্গির খান ও নাসিব খানকে অভিযুক্ত করা হয়েছে। নাইমকে ইতোমধ্যে আটক করেছে পুলিশ।

 

০৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১০:০৯:১৭