‘বাহুবলী’ অভিনেত্রীকে জুতো নিক্ষেপ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


‘বাহুবলী’ সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন তামান্না ভাটিয়া। লাখো দর্শকের ভালোবাসায় সিক্ত হন তিনি। আর এমনিতেও তার ভক্তের সংখ্যা কম নয়। এবার সেই ভক্তরাই তামান্না ভাটিয়াকে জুতো নিক্ষেপ করল। ঘটনাটি হায়দরাবাদের হিমায়তনগরের। একটি গয়নার দোকানের উদ্বোধনে গিয়েছিলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। অনুষ্ঠান চলাকালীন হঠাৎ তাকে লক্ষ্য করে জুতো ছোঁড়ে এক যুবক। যদিও জুতোটি  অভিনেত্রীর গায়ে না লেগে দোকানের এক কর্মচারীর গায়ে লাগে। ঘটনার পর পরই ওই যুবককে ধরে ফেলে উপস্থিত জনতা।

জানা যায়, ৩১ বছর বয়সী ওই যুবকের নাম করিমুল্লাহ। তার বিরুদ্ধে হায়দরাবাদের নায়ায়ণগুড়া পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত করিমুল্লাহকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, সে অভিনেত্রী তামান্না ভাটিয়ার ভক্ত। তবে সম্প্রতি, তামান্নার আচার আচরণে বিরক্ত তিনি।

কারণ তামান্না এখন যে ধরনের চরিত্রে অভিনয় করছেন তা তার পছন্দ নয়। বিশেষ করে তেলেগু সিনেমা ছেড়ে বলিউডের সিনেমাতে তামান্না বেশি মনোযোগ দেয়ায় বিরক্ত হয়েই এমন কাণ্ড ঘটিয়েছেন বলে জানায় করিমুল্লা।

তবে করিমুল্লাহ যা বলছে, সেটা এই ঘটনার আসল কারণ কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত, অভিনেত্রী তামান্না ভাটিয়া বলিউড সিনেমার পাশাপাশি দক্ষিণী সিনেমা ও মারাঠি সিনেমাতেও কাজ করছেন।


২৯ জানুয়ারি, ২০১৮ ১৬:৫৮:২০