'বিয়ে করার প্রয়োজন নেই, একেবারে সন্তানের বাবা হয়ে যাও'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
 “বিয়ে করার প্রয়োজন নেই। একেবারে সন্তানের বাবা হয়ে যাও।” সলমনের কাছে আর্জি জানালেন রানি মুখোপাধ্যায়। ব্যাপারটা কী? বিটাউনে তাঁদের বন্ধুত্ব দারুণ জনপ্রিয়। অনস্ক্রিন হোক কিংবা ক্যামেরার পিছনে, তাঁদের জুটি সুপারহিট। ‘চোরি চোরি চুপকে চুপকে’ ছবিতে রিল লাইফে রানি গাঁটছড়া বেঁধেছিলেন সলমনের সঙ্গে। তবে বাস্তবে সলমন নয়, রানি প্রেমে পড়েন আদিত্য চোপড়ার। বিয়ের পর মেয়ে আদিরাকে নিয়ে সুখেই সংসার করছেন বাঙালি অভিনেত্রী। আর সলমন? এখনও বলিউডের এলিজিবল ব্যাচেলরই রয়ে গিয়েছেন। এমন সময় বিগ বস ১১-র সেটে অনেকদিন পর দেখা দুই বন্ধুর। নিজের আপকামিং ছবি ‘হিচকি‘-র প্রচারে এসেছিলেন রানি। আর সেখানেই পুরনো বন্ধুকে পেয়ে উচ্ছ্বসিত তিনি। অনেকদিন পর বড়পর্দায় ফিরবেন, তাই সেটে আজকাল সেভাবে হয় না। আর এমন দুষ্টু-মিষ্টি স্বভাবের দুই তারকা একসঙ্গে পর্দায় এলে ধামাকা যে কিছু হবেই, তা বলাইবাহুল্য। হলও তাই। সলমনকে অদ্ভুত এক আর্জি জানিয়ে বসলেন রানি।

বলিউডে একের পর এক নায়ক-নায়িকা সাত পাকে বাঁধা পড়েছেন, কিন্তু এখনও পর্যন্ত একটা প্রশ্নের উত্তর পাননি কেউ। হ্যাঁ, সে প্রশ্ন আপনারও জানা। কবে বিয়ে করবেন সল্লু মিঞা? কাকেই বা জীবনসঙ্গী হিসেবে পেতে চান তিনি? নাহ, এ উত্তর কবে মিলবে বা আদৌ মিলবে কিনা, সন্দেহ রয়েছে। রানি মুখোপাধ্যায়ও সে বিষয়ে ভালভাবেই অবগত। তাই সলমনকে নতুন করে আর বিয়ে করার কথা মুখেও আনেননি তিনি। অভিনেত্রীর গলায় উলটো সুর। দাবাং খানকে রানির পরামর্শ, বিয়ের পিঁড়িতে বসার কোনও প্রয়োজন নেই। তার চেয়ে বরং সোজাসুজি বাবা হয়ে যান বলিউড সুপারস্টার। কিন্তু কেন সলমনকে বাবা হিসেবে দেখতে চান রানি? আসলে নায়িকার শখ, সলমনের সন্তান তাঁর মেয়ে আদিরার ভাল বন্ধু হোক। আদিরার সঙ্গেই বড় হয়ে উঠুক সলমনের বাচ্চাও।

সূত্রের খবর, রানি নাকি রিয়ালিটি শোয়ে এও বলেছেন, তাঁর আশা সলমনের সন্তানও নায়কের মতোই সুন্দর দেখতে হবে। তাতে মজা করে সঞ্চালক সলমনের প্রশ্ন, যদি মা দেখতে ভাল না হয়, তাহলে আর কীভাবে তা সম্ভব? এভাবেই দুই তারকা জমিয়ে দিলেন সপ্তাহান্তের শো। তবে বন্ধু রানির পরামর্শ সলমন কি শুনবেন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন।

 

০৮ জানুয়ারি, ২০১৮ ১১:৪৫:৫৫