'পরিচালকের গার্লফ্রেন্ডের জন্য আমাকে ছবি থেকে বাদ দিয়েছে'
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া
বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউডেরও কাজ করছেন তিনি। বলিউডে কাজের অভিজ্ঞতা নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন এই অভিনেত্রী। তিনি বলেন, ‘আমাকে এখন অনেকেই ভয় পান। তবে এমনও সময় ছিল, যখন হিরো বা পরিচালকের গার্লফ্রেন্ডের জন্য আমাকে ছবি থেকে বের করে দেয়া হয়েছিল। সেটা ছিল ক্ষমতার অপব্যবহার’।

ক্ষোভ প্রকাশ করে প্রিয়াঙ্কা বলেন, ‘আমার তখন কিছুই করার ছিল না। ছবিতে চুক্তি করার পর শেষ মুহূর্তেও আমাকে বের করে দেয়া হয়েছে। কারণ আমি কোনোদিনই ক্ষমতাশালী ব্যক্তিদের তুষ্ট করিনি। যারা আমাকে সম্মান করেন, আমি তাদেরকেই গুরুত্ব দেই’। সম্প্রতি ‘পেঙ্গুইন অ্যানুয়াল লেকচার’-এ যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে বলিউড জার্নির নানা অভিজ্ঞতা শেয়ার করেন তিনি।

এদিকে আবারো এশিয়ার শীর্ষ আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা। এই নিয়ে পাঁচবার তিনি আবেদনময়ী নারী নির্বাচিত হলেন। ব্রিটেনের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বার্ষিক জনমত সমীক্ষায় প্রিয়াঙ্কা রয়েছেন তালিকার শীর্ষে। ‘এশিয়ার ৫০ আবেদনময়ী নারী’ বেছে নিতে এই সমীক্ষা চালায় ‘ইস্টার্ন আই’ নামে সংবাদপত্রটি। পত্রিকার সমীক্ষায় এই নিয়ে রেকর্ড পঞ্চমবার তালিকার শীর্ষে অভিনেত্রী প্রিয়াঙ্কা।

সম্প্রতি ‘পেঙ্গুইন অ্যানুয়াল লেকচার’-এ যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে বলিউড জার্নির নানা অভিজ্ঞতা শেয়ার করেন তিনি। এদিকে আবারো এশিয়ার শীর্ষ আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন প্রিয়াঙ্কা। এই নিয়ে পাঁচবার তিনি আবেদনময়ী নারী নির্বাচিত হলেন।

ব্রিটেনের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বার্ষিক জনমত সমীক্ষায় প্রিয়াঙ্কা রয়েছেন তালিকার শীর্ষে। ‘এশিয়ার ৫০ আবেদনময়ী নারী’ বেছে নিতে এই সমীক্ষা চালায় ‘ইস্টার্ন আই’ নামে সংবাদপত্রটি। পত্রিকার সমীক্ষায় এই নিয়ে রেকর্ড পঞ্চমবার তালিকার শীর্ষে অভিনেত্রী প্রিয়াঙ্কা।

 

 

২৯ ডিসেম্বর, ২০১৭ ১০:২২:৩১