অপুকে আত্মবিশ্বাসী হতে বললেন আইভী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


বছরের আলোচিত একটি ঘটনা হয়েই থাকছে শাকিব-অপুর দাম্পত্য ও ডিভোর্স কাণ্ড। ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই ছবির আলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৮ বছর এ খবর ছিল গোপন। সেই খবর প্রকাশ হতে না হতেই ডিভোর্সের পথে হাঁটছে এ দাম্পত্য। গত ২৮ নভেম্বর শাকিব খান তার স্ত্রীর বিরুদ্ধে কিছু অভিযোগের আলোকে ডিভোর্স লেটার পাঠান। এরপর থেকেই বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে। অনেকে তাকে সহমর্মিতা জানিয়েছেন। এবার তার পাশে দাঁড়ানোর কথা বললেন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

অপুকে উদ্দেশ্য করে মেয়র আইভী বলেন, আপনাকে বলছি আত্মবিশ্বাসী হতে হবে, আত্মবিশ্বাসে বলিয়ান হতে হবে। যার সাহস আছে সেই এগুতে পারে।

নারায়ণগঞ্জ ক্লাবে গতকাল সোমবার একটি অনুষ্ঠানে মেয়র আইভী বলেন, যদি ব্যক্তিজীবনে পরিষ্কার থাকেন তবে ভয় পাওয়ার কিছু নেই। সত্যকে মেনে নিতে হবে, নিজের সঙ্গে প্রতারণা করা যাবে না।

তিনি আরো বলেন, সত্য যত কঠিনই হোক তাকে প্রকাশ করতে হবে। সেটা যে ক্ষেত্রেই হোক। সামাজিক, রাজনৈতিক কিংবা ব্যক্তিজীবনে।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন অপু বিশ্বাস। ঢালিউড কুইনকে উদ্দেশ্য করে আইভী বলেন, মানুষের জীবনে হার-জিত থাকেই। খারাপ-ভালো মিলিয়ে মানুষের জীবন। কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙুল তোলে। দোষ যে কারো হোক সেটা নারীদের ওপর দিয়েই যাবে।

প্রসঙ্গত, গত ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে বিয়ে বিচ্ছেদের চিঠি পাঠিয়েছেন ঢালিউড স্টার শাকিব খান। এই চিঠি পাঠানোর তিন মাস পর বিয়েবিচ্ছেদ কার্যকর হবে।

বিয়েবিচ্ছেদের চিঠি হাতে পেয়ে অপু বিশ্বাস বলেছেন, শাকিবের জন্য আমি ধর্মান্তরিত হয়েছি। পরবর্তীতে সিনেমা ছাড়তেও রাজি হয়েছি। এই বিচ্ছেদের চিঠি পেয়ে আমি খুবই বিস্মিত। অপু আরো বলেন, এখন পরিবারের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব। আইনজীবীর সঙ্গেও বিষয়টি নিয়ে পরামর্শ করছি।


১৯ ডিসেম্বর, ২০১৭ ২০:২২:২২