গুগল সার্চে এ বছরের শীর্ষে সাবিলা নূর
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
সাবিলা নূর
বাংলাদেশ থেকে গুগল সার্চে এ বছরের শীর্ষে রয়েছেন সাবিলা নূর। বুধবার এ বিষয়ে দুই মিনিটের ভিডিও প্রকাশ করে অনলাইন সার্চ ইঞ্জিনের জায়ান্ট গুগল। গুগলে প্রকাশিত তথ্যে দেখা যায়, এ বছর বাংলাদেশের মডেল ও অভিনেত্রী সাবিলা নূরকে বেশিরভাগ মানুষ গুগলে সার্চ করে খুঁজেছেন। এ তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন আমেরিকার লেবানিজ পর্নোস্টার মিয়া খলিফা। এই তালিকায় তিনি টপকে গেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান, চিত্রনায়িকা বুবলী ও মিস বাংলাদেশের মুকুট খোয়ানো এভ্রিলকে।

গুগলে প্রকাশ হওয়া তথ্যমতে, ২০১৭ সালে বাংলাদেশ থেকে সাবিলা নূরকে গুগলে সার্চ করে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে। খবরটি এরইমধ্যে জেনেছেন সাবিলা নূর। সাবিলা বললেন, শুনে ভালোই লাগছে। প্রথমে আমি কিছু অবাকও হয়েছি।

শুধু শোবিজের নয় টোটাল পিপল তালিকায় সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে সাবিলাকে। কেন? এর অবশ্য যথার্থ কারণ রয়েছে।   এ বছরের শুরুর দিকে সাবিলা হুট করেই যেন হারিয়ে গিয়েছিলেন। এটা গত মার্চের কথা। সেসময় সাবিলা নূরের পরিবারের সাথে যোগাযোগ করা হয়। সাবিলার মা মুসরাত জাহান জানিয়েছিলেন, সাবিলা আমেরিকা গেছে। সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম মেকিং নিয়ে লেখাপড়ার জন্য তিন মাসের একটি কোর্সে গিয়েছেন সাবিলা। এরই মধ্যে সাবিলা নূরের নাম দিয়ে একটি চক্র স্ক্যান্ডাল ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। সেসময় সাবিলা নূরের বন্ধুরা পাশে দাঁড়িয়েছিলেন। চলতি বছরের আগস্টে সাবিলা নূর দেশে ফেরেন। এরপর তাকে পুরো উদ্যমে অভিনয়ে দেখা যায়।

সাবিলা নূর এ বিষয়ে বলেছিলেন, গত ঈদে কোনো নাটকে ছিলাম না। এটা আমার ভক্তদের জন্য যত বড় মিস ততটাই আমার জন্যও। আমিও মিস করেছি দেশকে, ক্যামেরাকে। এখন আমাকে আবারও নিয়মিত দেখতে পাবেন। কিছু নাটকের শিডিউল দিয়েছি। আবার আমি নিয়মিত হচ্ছি। ভক্তদের দুশ্চিন্তার কোনো কারণ নেই। আবার নিয়মিত যোগাযোগ হবে।

উল্লেখ্য, সাবিলা নূর ঢাকা জেলায় জন্মগ্রহণ করেন। শৈশব থেকেই নাচের প্রতি আসক্তি ছিল তার। সাবিলা বুলবুল ললিতা কলা একাডেমি থেকে নাচ শিখেছেন। সাবিলা ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। সাবিলা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক এবং বিজ্ঞাপনে কাজ করেছেন।

১৩ ডিসেম্বর, ২০১৭ ২৩:০৬:২১