আবারও ঘনিষ্ঠ সুস্মিতা-হৃতিক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
রণদীপ হুদার সঙ্গে সম্পর্কচ্ছেদের পরে দুই মেয়েকে নিয়ে একা জীবনযাপনের সিদ্ধান্ত নিয়েছিলেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। এরমধ্যে ওয়াসিম আকরামের সঙ্গে তার প্রেম ও বিয়ের গুজব নিয়েও কম জলঘোলা হয়নি। এরপর ২০১৪ সাল থেকেই ৩৩ বছর বয়সী ব্যবসায়ী হৃত্বিক ভাসিন সুস্মিতার প্রেম ও ঘনিষ্টতা। বয়ফ্রেন্ড হৃত্বিকের সঙ্গে ব্রেকআপ হয়ে গেছে সুস্মিতা সেনের- সম্প্রতি এমন খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু ক্রিকেট তারকা জহির খান ও সাগরিকা ঘাটগের রিসেপশনে অন্তরঙ্গ সময় কাটাতে দেখা যায় এ জুটিকে। 

এরপর তাদের বিয়ের পালা বলে নাকি ওই অনুষ্ঠানে দাবি করছিলেন হৃত্বিক-সুস্মিতার ঘনিষ্ঠজনরা। বিষয়টি নিয়ে এখন বেশ গুঞ্জনও চলছে। সম্প্রতি প্রকাশ্যে আসা তাদের একটি ঘনিষ্ঠ ছবি যেন এসব জল্পনার আগুনে ঘি ঢেলে দিয়েছে। কয়েক দিন আগে একটি পার্টিতে নাকি হৃত্বিক-সুস্মিতাকে 'ঘনিষ্ঠ' অবস্থায় দেখা যায়। বলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটিও নাকি ওই পার্টিতে ছিলেন। তাদের সামনে হৃত্বিক-সুস্মিতার এভাবে প্রকাশ্য ঘনিষ্ঠতা নিয়ে তাই বলিউড টাউনে বেশ জল্পনা শুরু হয়েছে।

মুম্বাই ও ভারতের বড় বড় শহরের বেশ কয়েকটি নাইট ক্লাবের মালিক হৃত্বিক ভাসিন। সুস্মিতার দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গেও নাকি তার বেশ ভাব। হয়তো মেয়েদের কাছে সবুজ সিগন্যাল পেয়েই হৃত্বিকের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন সুস্মি। অবশ্য আনুষ্ঠানিক ঘোষনা দেওয়ার আগে কোন কিছু বলা যাচ্ছে না। সূত্র: জিনিউজ।

০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০৮:০৫