সাড়া দিলেন অপু... প্লিজ আমাকে একটু সময় দিন
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অপু বিশ্বাস
ঢালিউড সুপারস্টার শাকিব খান স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন- এই খবর পাওয়ার পর থেকে গণমাধ্যমকর্মীরা হন্যে হয়ে খুঁজছিলেন ঢালিউড কুইনকে। কিন্তু দেশের একটি দৈনিক ছাড়া কারও ডাকে সাড়া দেননি অপু। এমনকী সাংবাদিকেরা তার নিকেতনের বাসার সামনে জড়ো হলেও খোঁজ মেলেনি অপুর। সেই অপু এবার মুখ খুললেন। তবে কোনো গণমাধ্যমে নয়, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে।

মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করেন অপু। সাংবাদিকদের উদ্দেশ্যে দেয়া সেই পোস্টে তিনি লিখেন, ‘আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়/খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি।

সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপার গুলো পর্যবেক্ষণ করছি। খুব শীঘ্রই আপনাদের সাথে যোগাযোগ করবো।’

সব শেষে তিনি অনুরোধ জানান, ‘যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো...’

৯ বছরের গোপন সংসারের পর চলতি বছরের এপ্রিলে বেসরকারি এক টিভি চ্যানেলের লাইভে ছয়মাসের সন্তান আব্রামসহ এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা ফাঁস করে দেন অপু। এরপর থেকেই শাকিবের সঙ্গে তার সাংসারিক টানাপড়েনের কথা বারবার সংবাদের শিরোনামে এসেছে।

গত কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল ঢালিউডের সফল এই জুটির বিচ্ছেদ ঘটতে চলেছে। সেই গুঞ্জনকে সত্যি করে সোমবার জানা যায় অপু বিশ্বাসকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন শাকিব খান। শাকিবের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম জানান, ২২ নভেম্বরই তালাকনামায় স্বাক্ষর করেন শাকিব।

 

০৫ ডিসেম্বর, ২০১৭ ২৩:৫২:৩২