অভিনয় নয়, সংসার আর নামাজ-রোজা করব : অপু
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
চিত্রনায়িকা অপু বিশ্বাস


ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সম্পর্ক টানাপড়েনের চূড়ান্ত পর্যায়ে রয়েছে। এরই মধ্যে সন্তান আব্রাম খান জয়কে ঘরে রেখে অপুর কলকাতায় যাওয়া নিয়ে বিষয়টা আরো ঘোলাটে হয়েছে। তবে শনিবার রাতে কলকাতা থেকে ফিরেছেন ঢালিউডের এ নায়িকা। ফিরেই একটি জাতীয় দৈনিককে তিনি জানান, অভিনয় ছেড়ে এখন থেকে নামাজ-রোজা নিয়মিত আদায় করবেন তিনি। স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করবেন।

অপু বিশ্বাস ওই গণমাধ্যমকে জানান, শিগগিরই ওমরাহ হজ পালন করতে যাবেন তিনি। আর আগামী বছর হজে যাবেন। পুত্র জয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে শাকিবের সঙ্গে সংসার করতে চান। ডাক্তার যেহেতু বারণ করে দিয়েছেন তাই আর অভিনয় নয়, নামাজ, রোজা, নিয়মিত আদায় করে স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করবেন। এটিই তার এখন একমাত্র ইচ্ছা।

কলকাতা যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, গত বৃহস্পতিবার রাতে বাচ্চাকে ফিডার খাওয়ানোর পর তিনি ওয়াশরুমে যান। সেখানে বাথটবের সঙ্গে পা আটকে উল্টে পড়ে পেটে আঘাত পান। প্রচণ্ড ব্যথা হতে থাকে পেটে এবং প্রস্রাবের সঙ্গে রক্তপাত শুরু হয়। শ্বাস নিতে কষ্ট হয়। পেটের ব্যথা বাড়তে থাকায় ভোর রাতে একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে জানান, এই মুহূর্তে সেখানে কোনো গাইনোলজির চিকিৎসক নেই।

উপায়ন্তর না দেখে অপু তখন ভারতের শিলিগুড়িতে থাকা তার বড় বোনকে ফোন দিয়ে সব জানান। অপুর বাচ্চা হওয়ার সময় যে ডাক্তার সিজার করেন তার সঙ্গে বড় বোন যোগাযোগ করেন। ডাক্তার বলেন, তাকে না দেখে আর পরীক্ষা-নিরীক্ষা না করে কিছু বলা যাবে না। যদি সম্ভব হয় দ্রুত তাকে আনানোর ব্যবস্থা করুন। এরপর অপু কলকাতায় যান। কিন্তু শিলিগুড়িতে ঠাণ্ডা পড়ায় জয়কে সঙ্গে নেননি।  

পরে ডাক্তার বিশ্বজিত আলট্রাসনোগ্রাম এবং অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা করে জানালেন তেমন জটিল কিছু নয়। সিজারের জায়গায় আঘাত লাগায় ইন্টারনাল মাইনর সমস্যা হয়েছে। তবে ভারী কোনো কাজ আর শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু না করার জন্য বলেন তিনি। এমনকি চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছোটাছুটির দৃশ্যে কাজ করতে হয় তাও যেন না করি তাই বলেছেন ডাক্তার। এ কারণে চলচ্চিত্রের কাজ থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নেনে অপু। তবে আগের যে কয়টা ছবির কাজ বাকি আছে সেগুলো শেষ করে দেবেন বলে তিনি জানান।


২০ নভেম্বর, ২০১৭ ১২:১১:২২