শিল্পী বারী সিদ্দিকী লাইফ সাপোর্টে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


গুণী সঙ্গীতশিল্পী বারী সিদ্দিকী গতকাল শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হন। তখন দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময়  অচেতন ছিলেন তিনি। নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁকে দ্রুত ভর্তি করা হয়। ডাক্তার বলছেন, বারী সিদ্দিকীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। রাজধানীর স্কয়ার হাসপাতালে আইসিইউতে তাঁকে রাখা হয়েছে। চিকিৎসকরা বলছেন, তাঁর দুটি কিডনি অকার্যকর। তিনি বহুমূত্র রোগেও ভুগছেন।

বারী সিদ্দিকীর ছেলে সাব্বির সিদ্দিকী বলেন, ‘বাবা দুই বছর ধরে কিডনির সমস্যায় ভুগছেন। গত বছর থেকে সপ্তাহে তিন দিন কিডনির ডায়ালাইসিস করছেন তিনি। গতকাল সন্ধ্যায়ও শাহবাগে জাতীয় জাদুঘরে গিয়েছিলেন। সেখান থেকে রাত ১০টার দিকে বাসায় ফেরেন। তখন স্বাভাবিক ছিলেন তিনি। কোনো অসুস্থতার কথা বলেননি। গভীর রাতে হঠাৎ তিনি গুরুতর হৃদরোগে আক্রান্ত হন। বাবার অবস্থা তখন ক্রমেই অবনতি হচ্ছিল। চিকিৎসকেরা কোনো আশার কথাই বলতে পারছেন না।  আমার বাবার জন্য সবাই দোয়া করবেন।

অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই সঙ্গীতশিল্পী। তার সেই জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- শুয়াচান পাখি আমি ডাকিতাছি তুমি ঘুমাইছ নাকি, পুবালি বাতাসে, আমার গায়ে যত দুঃখ সয়, ওলো ভাবিজান নাউ বাওয়া, মানুষ ধরো মানুষ ভজো।



 


১৮ নভেম্বর, ২০১৭ ১৯:৫০:০৩