দীপিকার খোলামেলা ব্লাউজের সমালোচনা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডে এই সময়ে জনপ্রিয় ও গুণী নায়িকাদের নাম নিতে হলে দীপিকা পাড়ুকোন এক-দুইয়ের মধ্যে থাকবে। অথচ বিতর্ক যেন পিছুই ছাড়ছে না এই সুন্দরী অভিনেত্রীর। 'পদ্মাবতী'র মুক্তি নিয়ে অনিশ্চয়তার সঙ্গে যোগ হয়েছে সুব্রমহ্মণ্যম স্বামীর কটাক্ষ। তবে নিজেকে নিয়ে বেশ আত্মবিশ্বাসী দীপি। এই কারণে তিনি জোর গলায় বলছেন নির্দিষ্ট সময়েই মুক্তি পাবে 'পদ্মাবতী'। ভক্ত-দর্শকদের মনও জয় করবে এ সিনেমা। 

তবে সম্প্রতি দীপিকা ইনস্ট্রাগ্রামে যে ছবি পোস্ট করেছেন তার সমালোচনা করতেও ছাড়ছেন না কেউ কেউ। ছবিতে যে পোশাকে হাজির হয়েছেন এই আবেদনময়ী তাতে নিন্দা পেতে হচ্ছে তাকে।

সম্প্রতি জিকিউ ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা একটি শাড়ি পরেছিলেন দীপি। অবশ্য ওই শাড়িতে আপত্তি জানাননি কেউ। আপত্তি মূলত শাড়ির সঙ্গে পরা ব্লাউজ নিয়ে। কালো রঙের ব্লাউজটির সামনে ডিপ কাট। যার ফলে তার বক্ষ বিভাজিকা সুস্পষ্ট দেখা যায়।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল তুলে কাঠগড়ায় তোলা হয় দীপিকে। একে ফ্যাশন ডিজাস্টার আখ্যা দিয়েছেন অনেকে। কেউ কেউ আবার তাকে ভারতীয় সংস্কৃতির কথা মনে করিয়ে দিয়েছেন। অবশ্য তার নতুন লুকের প্রশংসা করেছেন বেশির ভাগ ভক্ত। নিন্দুকদেরও একহাত নিতে ছাড়েননি তারা। 

এর আগেও নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে  দীপিকে। 'পদ্মাবতী'র শুটিংয়ের পর বন্ধুদের নিয়ে পার্টি করছিলেন তিনি। তাতে সাবেক প্রেমিক রণবীর কাপুরের ভাই আদার জৈনও ছিলেন। পার্টির একটি ছবিতে দেখা যায় দীপিকাকে চুমু খাচ্ছেন আদার। এ ছবি পোস্ট করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখে পড়েন এই গুণী অভিনেত্রী। তবে বরাবরই চুপ থেকে সমালোচনার জবাব দিয়েছেন তিনি। এবারও তাই করছেন দীপিকা। সূত্র: জিনিউজ

১৭ নভেম্বর, ২০১৭ ০৯:৩১:০৩