নওয়াজের থেকে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি প্রাক্তন প্রেমিকার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শেষ হয়েও হইল না শেষ। নিজের আত্মজীবনীতে প্রাক্তন প্রেমিকার কথা লিখেছিলেন। লিখেছিলেন সেই সময়কার অনুভূতির কথা। তা নিয়ে বেজায় বিক্ষোভের মুখে আত্মজীবনী প্রত্যাহারও করেছিলেন। কিন্তু নওয়াজউদ্দিন সিদ্দিকি সম্পর্কের ফাঁস থেকে মুক্তি পেলেন না। এবার তাঁর বিরুদ্ধে আইনি পথে হাঁটলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সুনীতা রাজওয়ার। চাইলেন ২ কোটি টাকা ক্ষতিপূরণ।

কী লিখেছিলেন নওয়াজ? জানিয়েছিলেন, ন্যাশনাল স্কুল অফ ড্রামায় যখন তিনি অভিনয়ের পাঠ নিচ্ছিলেন, তখন আলাপ সুনীতার সঙ্গে। সম্পর্ক তৈরিও হয়। কিন্তু টেকে না। নওয়াজের শ্লেষ, সুনীতা বোধহয় একজন সফল, টাকা-পয়সাওয়ালা প্রেমিক চেয়েছিল। তখন প্রায় কাজহীন, চালচুলোহীন অভিনেতাকে নিজের প্রেমিক হিসেবে মানতে পারেননি। পরের কটাক্ষের কাঁটাটি ছিল আরও তীক্ষ্ণ, নওয়াজ লিখেছিলেন, একদা সম্পর্কের কথা স্বীকার করতেন না সুনীতা। কিন্তু পরে যখন নওয়াজ বিখ্যাত হলেন, তখন আবার সুনীতার মুখে এ সম্পর্কের কথা শোনা যেতে থাকে।

এই অপবাদেরই তীব্র প্রতিবাদ করেন সুনীতা। নেটদুনিয়ায় পোস্ট করে জানান, পুরোপুরি মিথ্যা বলছেন নওয়াজ। তাঁর পালটা দাবি ছিল, নওয়াজের তো তাও মাথা গোঁজার ঠাঁই ছিল। তার তো তাও ছিল না। তাহলে ধনী-গরিবের তত্ত্ব আসছে কোথা থেকে। আত্মজীবনীতে নিহারীকা সিংয়ের সঙ্গে পরকীয়ার কথাও গোপন করেননি নওয়াজ। ‘বানানো গপ্পো’ বলে তা অস্বীকার করেন অভিনেত্রী। প্রতিবাদ জানান। সমালোচনার মুখে পড়ে বই প্রত্যাহার করেন নওয়াজ। কিন্তু তাতেও ঝামেলা মিটল না। সম্প্রতি সুনীতা অভিনেতাকে একটি আইনি নোটিস পাঠিয়েছেন। দাবি করেছেন, নওয়াজের অভিযোগে তিনি মানসিক আঘাত পেয়েছেন। তাঁর স্বাভাবিক জীবনযাপন বিপর্যস্ত হয়েছে, সমাজে সম্মানহানি হয়েছে। আর এর ক্ষতিপূরণস্বরূপ ২ কোটি টাকা দিতে হবে অভিনেতাকে।

সুনীতার দাবি অবশ্য আর একটি প্রশ্নও তুলেছে। তাহলে কি নওয়াজের অবস্থানই ঠিক ছিল? টাকার লোভেই এককালে নওয়াজকে প্রত্যাখান করেছিলেন সুনীতা? নয়তো এখন বই ফিরিয়ে নেওয়ার পরও কেন টাকার দাবি? এ প্রশ্ন আগেই আঁচ করেছিলেন সুনীতা। তাই জানিয়েছেন, অভিনেতা যদি টাকা দেন তো পুরোটাই কল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

০৯ নভেম্বর, ২০১৭ ২৩:৪৪:০৮