আচমকাই সরল পোশাক, ক্যামেরাবন্দি ঐশ্বর্যর ‘উপস মোমেন্ট’, চটলেন অভিষেক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


ঐশ্বর্য বচ্চনের ‘উপস মোমেন্ট’ ক্যামেরাবন্দি করলেন ছবি শিকারীরা, আর তাতেই চোটে গেলেন অভিষেক। এমনকী, ঐশ্বরিয়ার ওই ছবি যাতে মুছে দেওয়া হয়, তার জন্য আর্জিও জানান অভিষেক বচ্চন। তিনি বলেন, বহু বচ্চনের যে ছবি ক্যামেরাবন্দি করা হয়েছে, তা সঠিক নয়। তাই ওই ছবি যেন চটপট মুছে দেওয়া হয়, এমন আর্জিও জানিয়েছেন জুনিয়র বচ্চন।

সম্প্রতি মনিশ মালহোত্রার দেওয়া একটি পার্টিতে যাওয়ার সময় ক্যামেরাবন্দি হন অভিষেক এবং ঐশ্বর্য। সেখানেই গাড়িতে উঠতে গিয়ে হাঁটুর উপর থেকে আচমকাই সরে যায় রাই সুন্দরীর পোশাক। আর তাতে রীতিমত বেকায়দায় পড়ে যান বহু বচ্চন। যা নজর এড়ায়নি অভিষেকের।

স্ত্রীর ওই ছবি যাতে প্রকাশ না করা হয়, তার জন্য পাপারাত্জির কাছে আবেদন করেন অভিষেক। এরপর গোটা রাস্তায় যেখানেই ক্যামেরার মুখোমুখি হন তাঁরা, সেখানেই ছবি শিকারীদের ছবি মুছে দেওয়ার অনুরোধ করেন অভিষেক।

যদিও এই প্রথম নয়, এর আগেও একবার স্ত্রীর হয় ময়্দানে নামতে দেখা যায় অভিষককে। আরাধ্যার জন্মের সময়, রাই-এর ওজন বেড়ে যাওয়ায় তা নিয়ে প্রশ্ন করা হলে চটে যান বচ্চন পুত্র। তিনি বলেন, ঐশ্বর্য ‘পাবলিক ফিগার, কিন্তু এটাও মনে রাখা উচিত যে তিনি একজন মহিলা এবং মা। তাই তাঁর ওজন নিয়ে কখনও আলটপকা মন্তব্য করা উচিত নয়। সূত্র: জিনিউজ

 


০৯ নভেম্বর, ২০১৭ ১৬:৫৩:০৮